অর্ডার করার ৯০ মিনিটের মধ্যে হবে ডেলেভারি, ‘ফ্লিপকার্ট কুইক’ পরিষেবা আনলো Flipkart

flipkart-launched-flipkart-quick-service-in-bangalore-all-we-know

ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টের ডেলিভারি সার্ভিস এমনিতে বেশ ভালো। তবে এরপর থেকে আরো উন্নত এবং দ্রুত ডেলিভারি সার্ভিস দেখতে পাবেন কাস্টমাররা। আসলে আজ Flipkart, তার হাইপার-লোকাল ডেলিভারি সার্ভিস, Flipkart Quick চালু করেছে। এবার থেকে অর্ডার দেওয়ার ৯০ মিনিটের মধ্যে পাওয়া যাবে প্রোডাক্ট। বেঙ্গালুরু সহ কয়েকটি নির্বাচিত অঞ্চলে আজ থেকেই এই পরিষেবাটি উপভোগ করা যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

কী এই ‘ফ্লিপকার্ট কুইক’ সার্ভিস:

মনে করা হচ্ছে, ফ্লিপকার্টের সদ্য চালু হওয়া এই নতুন ডেলিভারি সার্ভিসটি অনেকটা ২০১৬ সালে চালু হওয়া Amazon’s Prime Now পরিষেবার মতই। সংস্থাটি জানিয়েছে Flipkart Quick পরিষেবায় লোকেশন ম্যাপিংয়ের জন্য আরো উদ্ভাবনী এবং উন্নত প্রযুক্তি ব্যবহার করা হবে। এতে যে শুধু ডেলিভারি প্রক্রিয়া ত্বরান্বিত হবে তা নয়, গ্রাহকের ঠিকানা মানচিত্রে আরো স্পষ্ট এবং সঠিকভাবে খুঁজে বের করা সম্ভব হবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

ফ্লিপকার্ট কুইক লঞ্চের পর, সংস্থাটি প্রথমদিকে ২০০০-এরও বেশি গ্রোসারি, মাংস, ডেয়ারি, মোবাইল বা অন্যান্য ইলেকট্রনিক্স ইত্যাদি আনুষঙ্গিক প্রোডাক্ট সরবরাহ করবে। এই পরিষেবায় গ্রাহকরা দিনের যেকোনো সময় অর্ডার দিতে পারবেন এবং তাদের অর্ডারটি সকাল ৬টা থেকে মধ্যরাত পর্যন্ত যেকোনো সময়ে ডেলিভার করা হবে। অর্ডার প্লেস হওয়ার ৯০ মিনিটের মধ্যে নাকি পছন্দমত দুঘন্টার টাইম স্লটে ডেলিভারি পেতে চান, গ্রাহকরা সে বিকল্প বেছে নিতে পারবেন। তবে এই পরিষেবাটির জন্য গ্রাহকদের সর্বনিম্ন ২৯ টাকা ডেলিভারি ফি দিতে হবে।

আপাতত বেঙ্গালুরু, হোয়াইটফিল্ড, পানাথুর, এইচএসআর লেআউট,বিটিএম লেআউট, বনশঙ্করী, আরকে পুরাম এবং ইন্দিরনগরের বাসিন্দারা এই পরিষেবাটি পাবেন। আশা করা যায় খুব তাড়াতাড়ি এটি দেশের সমস্ত শহরে চালু হবে।

আপনারা যারা নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করেন, তারা হয়তো আমাদের একটি খবর পড়েছেন, যেখানে আমরা জানিয়েছিলাম – ফ্লিপকার্ট, ওয়ালমার্ট ইন্ডিয়ার পাইকারি ব্যবসা অধিগ্রহণ করেছে। আগামী আগস্ট মাস থেকে ফ্লিপকার্ট, হোলসেল গ্রোসারি ও ফ্যাশন বিভাগগুলিতে পরিষেবা দিতে শুরু করবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন