স্মার্টফোনের ওপর বাম্পার ছাড়, আজ থেকে শুরু হল Flipkart Mobile Bonanza সেল

ফের একবার Flipkart-এ শুরু হল ধামাকাদার সেল! তবে এই সেলে কেবলমাত্র পছন্দের ফোনই পকেটস্থ করা যাবে। আসলে, ই-কমার্স জায়ান্ট সংস্থাটি আজ থেকে ‘Mobile Bonanza’ সেলের বিক্রি শুরু করেছে, যা চলবে আগামী ১০ই ডিসেম্বর পর্যন্ত। ফলে, যারা নতুন মোবাইল কিনবেন বলে মনস্থির করেছেন বা কোনো কারণে আগের বিশেষ সেলগুলিতে ফোন কিনে উঠতে পারেননি, তারা Flipkart-এর এই নতুন সেলটির সুবিধা উপভোগ করতে পারেন। আসুন এক নজরে দেখে নিই ‘Flipkart Mobile Bonanza’ সেলের বিশেষ অফারগুলি কী কী।

ফ্লিপকার্টের মোবাইল বোনাঞ্জা সেলে, সুপার-অ্যামোলেড ডিসপ্লেযুক্ত Samsung Galaxy F41 ফোনটির ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৯,০০০ টাকার বদলে পাওয়া যাবে ১৫,৪৯৯ টাকায়। এই ফোনটি কেনার সময় পুরনো ফোন এক্সচেঞ্জ করলে মিলবে অতিরিক্ত ১,০০০ টাকা অফ। অন্যদিকে, ৬৫ ওয়াট সুপার-ডার্ট চার্জিং টেকনোলজি Realme Narzo 20 Pro স্মার্টফোনটি পাওয়া যাবে ১৩,৯৯৯ টাকায়। এমনিতে এই ফোনটির এমআরপি ১৬,৯৯৯ টাকা।

এদিকে, Realme Narzo 20 কিনতে গেলে মাত্র ১০,৪৯৯ টাকা খরচ হবে। Realme-র অন্য আর একটি জনপ্রিয় ফোন Realme 6 কিনতে পারবেন ১৩,৯৯৯ টাকায়। আবার Realme 6i ফোনটির দাম শুরু হচ্ছে ১২,৯৯৯ টাকা থেকে। এছাড়া, মাত্র কয়েক মাস আগে লঞ্চ হওয়া Realme 7 এবং Realme 7 Pro ফোনদুটি যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে ৮,৯৯৯ টাকা মূল্যের Realme C11 ডিভাইসটি এই সেলে পাবেন ৭,৪৯৯ টাকায়।

Flipkart Mobile Bonanza সেলের অন্যান্য অফারের কথা বললে, এই সেলে POCO-র বাজেট ফোন POCO M2 কেনা যাবে ১০,৯৯৯ টাকায়। আবার, ১৯,৯৯৯ টাকা মূল্যের POCO X3 ফোনটি ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে, এতে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর রয়েছে। এন্ট্রি-লেভেলের POCO C3 ডিভাইসটি কিনতে চাইলে ৭,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, ৪ জিবি র‌্যামযুক্ত Redmi 9i ফোনটি কিনতে পারবেন ৮,২৯৯ টাকা থেকে।

এছাড়া, এই সেলে OPPO A31 ফোনটি ১০,৯৯০ টাকায় কেনা যাবে। ১৪,৯৯৯ টাকা মূল্যের Infinix Note 7 ফোনটি কেনা যাবে মাত্র ৯,৯৯৯ টাকায়। Infinix Hot 9 এবং Infinix Hot 9 Pro দুটি কিনতে গেলে যথাক্রমে ৯,৪৯৯ টাকা এবং ১০,৪৯৯ টাকা পড়বে। আবার Honor 9X Pro ফোনটি ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া LG G8X, ROG Phone 3, Pixel 4a, Mi 10T সিরিজ, iPhone XR বা iPhone SE-র মত প্রিমিয়াম স্মার্টফোনগুলিতেও থাকছে আকর্ষণীয় ছাড়। অফার রয়েছে Motorola-র Fusion+, Moto G9, e7+ ইত্যাদি স্মার্টফোনের ওপরও। শুধু তাই নয়, সেল চলাকালীন ফ্লিপকার্টে সেল শুরু হতে চলেছে Micromax In 1b, Infinix Zero 8i, Moto G9 Power-এর মত কিছু নতুন ফোনের।

বলে রাখি, এই সেলের জন্য ফ্লিপকার্ট হাত মিলিয়েছে এইচডিএফসি ব্যাংকের সাথে। তাই এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে বা ইএমআই অপশনে কেনাকাটা করলে মিলবে ১,৭৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। তবে এই বিশেষ অফারটি পেতে আপনাকে কমপক্ষে ২৫,০০০ টাকার কেনাকাটা করতে হবে। ইতিমধ্যেই ফ্লিপকার্ট এই সেল উপলক্ষ্যে একটি আলাদা মাইক্রোসাইট তৈরি করেছে। তাই সেলে অন্যান্য ফোনের ওপর অফার জানতে বা ফোন কিনতে ফ্লিপকার্টে চোখ রাখুন।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.