মোবাইলের ওপর বাম্পার ছাড়, ফ্লিপকার্টে শুরু হল মোবাইল বোনাঞ্জা সেল

Mobiles Bonanza Sale চলবে আগামী পরশুদিন অর্থাৎ ২৮শে আগস্ট পর্যন্ত।

flipkart-mobile-bonanza-sale-deal-offer-on-iphone-se-iphone-xr-redmi-k20

বিগত কয়েক মাসে স্মার্টফোনের দাম অনেকটাই বেড়েছে। পাশাপাশি লকডাউন পরিস্থিতির জন্য মার্কেটে স্টক কম, তাই নতুন ফোন কেনাও কিছুটা ঝামেলার বিষয় হয়ে দাঁড়িয়েছে। এক্ষেত্রে আপনি যদি নতুন আইফোন বা অ্যান্ড্রয়েড ফোন কিনতে চান তবে, আপনার জন্য রয়েছে একটি সুখবর! আজ থেকে Flipkart এ শুরু হয়েছে Mobiles Bonanza Sale, যা চলবে আগামী পরশুদিন অর্থাৎ ২৮শে আগস্ট পর্যন্ত। তিনদিনের এই সেলে Apple iPhone SE (2020) বা iPhone XR থেকে শুরু করে Realme X50 Pro 5G, iQoo 3, Oppo Reno 2, এবং Oppo Reno 10x Zoom-এর মত ফোনগুলি কিনলে পাবেন আকর্ষণীয় কিছু অফার এবং ডিসকাউন্ট।

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, মোবাইল বোনাঞ্জা সেলে iPhone SE (2020) ফোনটির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ৪২,৫০০ টাকা থেকে কমে ৩৫,৯৯৯ টাকা হয়েছে। অন্যদিকে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত মডেলটি কিনতে গেলে ৪০,৯৯৯ টাকা পড়বে, এমনিতে যার দাম ৪৭,৮০০ টাকা। একইভাবে ৫৮,৩০০ টাকা মূল্যের ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটির দাম পড়বে ৫০,৯৯৯ টাকা।

আবার iPhone XR ফোনটি কিনলে ৬,৫০১ টাকা ছাড় পাওয়া যাবে। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত মডেলটি কিনতে গেলে দাম পড়বে ৪৫,৯৯৯ টাকা, সেল ব্যতীত অন্য সময়ে এটির দাম ৫২,৫০০ টাকা। আবার ৫৭,৮০০ টাকা মূল্যের ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি কিনতে চাইলে ৫১,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

এছাড়াও ২১,৫৯৯ টাকা দামের Redmi K20 ফোনটির ৬ জিবি র‌্যাম যুক্ত ভ্যারিয়েন্টটি আপনি কিনতে পারবেন ১৯,৯৯৯ টাকায়। একইভাবে, Oppo Reno 2F ফোনটির দাম ২০,৯৪০ টাকা থেকে কমিয়ে ১৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এমনকি Oppo A5s ফোনটিতেও ১, ০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এটির দাম পড়বে ৭,৯৯০ টাকা।

এখানেই শেষ নয়। ফ্লিপকার্ট – Realme X50 Pro 5G, iQoo 3, Oppo A12 এবং Vivo Y50 ফোনেও যে বেশ কিছুটা ছাড় দিচ্ছে। এগুলি ছাড়াও, Motorola Razr, Oppo Reno 2Z, Oppo Reno 2, Oppo Reno 10x Zoom, Samsung Galaxy A71, এবং LG G8X ThinQ এর ওপর দুর্দান্ত ডিল পাওয়া যাবে। জানিয়ে রাখি, ফ্লিপকার্টের এই সেলে স্মার্টফোন কেনার সময় গ্রাহকরা নো কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অপশন পাবেন। আবার, Flipkart কিছু নির্বাচিত পুরনো ফোনের ওপর অতিরিক্ত ১,০০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্টও দিচ্ছে।