মাসে ১৫৫০ টাকা দিলেই iPhone 12 mini হবে আপনার, আরও অনেক আকর্ষণীয় অফার দিচ্ছে Flipkart

Flipkart Mobile Bonanza সেলে iPhone 12 mini পাওয়া যাচ্ছে ৪৪,৯৯৯ টাকায়

flipkart-mobile-bonanza-sale-offer-on-iphone-12-mini-lowest-price-ever

গত ১৭ নভেম্বর থেকে শুরু হয়েছে Flipkart Mobile Bonanza সেল। এই সেল চলবে ২১ নভেম্বর পর্যন্ত। এই সেলে Xiaomi, Samsung, Realme ছাড়াও Apple-এর প্রিমিয়াম স্মার্টফোন অনেক কম দামে কেনা যাচ্ছে। কারণ ডিভাইসগুলি কেনার সময় ডিসকাউন্ট, ক্যাশব্যাক, এক্সচেঞ্জ অফার, নো-কস্ট EMI অপশন পাওয়া যাচ্ছে। ফলে আপনি যদি আপনার পুরানো ফোন আপগ্রেড করতে চান, তাহলে এ এক সুবর্ণ সুযোগ। এই প্রতিবেদনে আমরা Apple iPhone 12 mini ফোনের উপর দেওয়া অফারের বিষয়ে জানাবো। এই ফোনটি সেলে প্রায় অর্ধেক দামে বিক্রি হচ্ছে।

iPhone 12 mini এর দাম ও অফার

আইফোন ১২ মিনি-র ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে ফোনটি এখন ৪৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ, ১৪,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। এছাড়া যেকোনো ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে। শুধু তাই নয়, এই ফোনের উপর ১৬,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হচ্ছে।

আবার নো কস্ট ইএমআই-এও iPhone 12 mini কেনা যাবে। এরজন্য প্রতিমাসে ১,৫৩৮ টাকা দিতে হবে। অফার এখনও শেষ হয়নি, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীদের ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে ফোনটি কিনতে পারবেন।

iPhone 12 mini স্পেসিফিকেশন, ফিচার

আইফোন ১২ মিনি ৫.৪ ইঞ্চির (২,৩৪০×১,০৮০ পিক্সেল) সুপার রেটিনা XDR ডিসপ্লে সহ এসেছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে এ১৪ বায়োনিক (A14 Bionic) প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি আইওএস ১৪ (iOS 14) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর (অ্যাপারচার : এফ/১.৬) এবং ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.৪)। অন্যদিকে, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য, ১২ মেগাপিক্সেলের ট্রু-ডেপ্থ ফ্রন্ট ক্যামেরা (অ্যাপারচার : এফ/২.২) দেওয়া হয়েছে।

iPhone 12 Mini ফোনে কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ ভি৫.০, এমএফসি, লাইটনিং কেবল, ডুয়েল সিম স্লট এবং হেডফোন স্লট। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এই ফোনকে MagSafe চার্জিং টেকনোলজির মাধ্যমে ওয়্যারলেস পদ্ধতিতে চার্জ করা যাবে। ফোনটি IP68 রেটিং প্রাপ্ত হওয়ায়, এটি জল রোধী।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.