মোবাইলের ওপর লোভনীয় অফার, আজ থেকে শুরু হল Flipkart মোবাইলস বোনাঞ্জা সেল

flipkart-mobiles-bonanza-sale-begins-today-offer-on-realme-oppo-redmi-iphone

গতকালই শেষ হয়েছে Flipkart বিগ সেভিং ডেজ সেল। তবে এই সেলে যারা কেনাকাটা করতে পারেননি তাদের মন খারাপ করার দরকার নেই। কারণ আজ থেকেই Flipkart নিয়ে আসছে Mobiles Bonanza Sale। আগামী ২৯ জানুয়ারি পর্যন্ত এই সেল চলবে। ফ্লিপকার্ট মোবাইলস বোনাঞ্জা সেলে Realme, Poco, Redmi, Oppo প্রভৃতি ব্র্যান্ডের স্মার্টফোন কিছুটা সস্তায় কেনা যাবে। শুধু তাই নয়, ফ্লিপকার্ট এই সেলের জন্য ICICI Bank এর সাথে হাত মিলিয়েছে। ফলে এই ব্যাংকের কার্ড গ্রাহকরা কেনাকাটার ওপর ১০ শতাংশ ছাড় পাবেন। আসুন জেনে নিই Flipkart Mobiles Bonanza সেলে কোন ফোন কত দামে কেনা যাবে।

Flipkart Mobiles Bonanza Sale এর অফার

ফ্লিপকার্ট মোবাইলস বোনাঞ্জা সেলে Realme C12 ফোনটি ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। C12 এর মত একই দামে কেনা যাবে Realme Narzo 20A। Poco C3 ফোনটি এই সেলে ৭,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ২৫,০০০ টাকা ক্যাশব্যাকের সাথে কেনা যাবে Motorola Razr 5G ফোনটি। যার পরে এর দাম হবে ৯৯,৯৯৯ টাকা।

এদিকে সেলে Poco M2 Pro ১১,৯৯৯ টাকা থেকে উপলব্ধ। ৭,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে Redmi 9i ফোনটি। সদ্য লঞ্চ হওয়া Oppo Reno 5 Pro ফোনটি ৩৫,৯৯০ টাকায় এই সেলে কেনা যাবে। Realme 6i ও Realme C15 QE যথাক্রমে বিক্রি হচ্ছে ১১,৯৯৯ টাকা ও ৮,৯৯৯ টাকা থেকে। ৭,৯৯০ টাকা ও ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে যথাক্রমে Oppo A12 ও Moto G 5G।

বাজেট স্মার্টফোন ছাড়াও এই সেল ৪৯,৯৯৯ টাকায় কেনা কেনার সুযোগ দিচ্ছে iPhone 11। আবার iPhone SE বিক্রি হচ্ছে ২৯,৯৯৯ টাকায়। iPhone XR ফোনটি এই সেলে ৩৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে ১৪,৯৯৯ টাকায় মিলবে Redmi Note 9 Pro Max এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট।