বিক্রি বাড়াতে স্মার্টফোন ও টিভির উপর বিশেষ অফার ফ্লিপকার্টের, কালই শেষ দিন

flipkart-offering-free

আপনি যদি জনপ্রিয় শপিং সাইট Flipkart থেকে কোনও প্রোডাক্ট কিনতে চান, তবে এই সময় কিনে নিন। কারণ এখন ফ্লিপকার্ট থেকে যে কোনও Smartphone বা Smart TV কিনলে ছয় মাসের জন্য বিনামূল্যে একটি বিশেষ পরিষেবা দেওয়া হচ্ছে ক্রেতাদের। আসলে ফ্লিপকার্টের দেওয়া এই বিশেষ অফারে যারা স্মার্টফোন বা স্মার্ট টিভি কিনেছেন তাদের ৬ মাসের জন্য ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হচ্ছে।

ফ্লিপকার্টের এই অফারটি কেবলমাত্র সীমিত সময়ের জন্য আনা হয়েছে। আপনি ফটাফট অর্ডার করলেই তবে বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। অফারটি ১৮ মে ২০২০ পর্যন্ত পাওয়া যাবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো নতুন স্মার্টফোন বা স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আজ বা কালই অর্ডার করা ভাল। কারণ এরফলে ৭৭৪ টাকার বেনিফিট আপনি বিনামূল্যে পেয়ে যাচ্ছেন।

বর্তমানে ভারতে ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন নিতে প্রতি মাসে ১২৯ টাকা দিতে হয়। এই সাবস্ক্রিপশনে গ্রাহকরা কেবল বিজ্ঞাপন মুক্ত কনটেন্টই দেখতে পাবেন না, তারা ইউটিউব অরিজিনাল কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন। দ্বিতীয় সাবস্ক্রিপশন প্যাকটি প্রতি মাসে ১৮৯ টাকা দিতে হয়, যাতে একটি ফ্যামিলি সাবস্ক্রিপশন পাওয়া যায় এবং পরিবারের ৬ জন ব্যবহারকারী এই সাবস্ক্রিপশনের সুবিধা পাবে।

আপনাকে জানিয়ে রাখি সরকার এইমুহূর্তে গ্রীন ও অরেঞ্জ জোনে প্রোডাক্ট ডেলিভারি করার অনুমতি দিয়েছে। তবে এবার হয়তো আর কিছুদিনের মধ্যেই রেড জোনে দ্বিতীয় স্তরের প্রয়োজনীয় জিনিসপত্র ডেলিভারি দেওয়ার ছাড়পত্র পেতে পারে ই-কমার্স সাইটগুলি। স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে এরকমই একটি আভাস পাওয়া গিয়েছে। এখনও পর্যন্ত রেড জোনগুলি এবং কন্টেইনমেন্ট জোনে এই সার্ভিস শুরু করা হয়নি।