মাত্র ১ টাকায় Google Nest Mini স্মার্ট স্পিকার, সুযোগ হাতছাড়া করবেন না

Flipkart offering Google nest mini speaker only at Rs 1 for pixel 4a buyers
Google Pixel 4a কিনলে মাত্র ১ টাকায় Nest Mini

আপনি যদি একটি স্মার্ট স্পিকার কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে দারুন সুখবর! কারণ, Google Nest Mini স্মার্ট স্পিকারটিকে এখন ই-কমার্স সাইট Flipkart থেকে কেবল ১ টাকায় কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। তবে এই অফারটি পেতে কয়েকটি শর্ত পালন করতে হবে। আসলে যদি কেউ Google এর Pixel 4a স্মার্টফোনটি কেনেন, তাহলে ২,৯৯৯ টাকা মূল্যের এই স্মার্ট স্পিকারটি ১ টাকায় পাবেন। শুধু তাই নয়, ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও দেওয়া হবে ক্রেতাদের। তাই এমন লোভনীয় অফারকে হাত থেকে ফস্কে যেতে দেবেন না।

Google Pixel 4a এর সাথে বিশেষ অফার

গুগলের সর্বাধিক জনপ্রিয় স্মার্ট স্পিকারটিকে সামনে রেখে, ফ্লিপকার্ট, পিক্সেল ৪এ স্মার্টফোনটির বিক্রি বাড়াতে চাইছে। ৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসা এই ফোনটি ৩১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে ‘Flipkart Big Saving days’ সেল চলাকালীন এটির দাম ২৫,৯৯৯ টাকায় নেমে এসেছিল। যদিও এখন এটিকে পুনরায় আগের দামেই বিক্রি করা হচ্ছে। কারণ, গুগল যেহেতু হ্যান্ডসেটটির সাথে একটি ২,৯৯৯ টাকার স্মার্ট স্পিকারকে কেবলমাত্র ১ টাকার বিনিময়ে দিচ্ছে, সেহেতু এখন কোনো অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে না। তবে ক্রেতারা অন্যান্য অফারের ফায়দা নিতে পারেন। Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে Google Pixel 4a কেনার সময় পেমেন্ট করলে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, পুরোনো হ্যান্ডসেটের পরিবর্তে গুগলের এই স্মার্টফোনটিকে কিনলে, ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু দেওয়া হবে।

Google Pixel 4a স্মার্টফোনের ফিচার ও স্পেসিফিকেশন

গুগলের পিক্সেল ৪এ ফোনটিতে ১৯.৫:৫ আসপেক্ট রেশিও সহ একটি ৫.৮১ ইঞ্চির ফুল-এইচডি প্লাস OLED পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। উন্নত পারফরম্যান্স সরবরাহের জন্য এটিকে, মিড-রেঞ্জ স্ন্যাপড্রাগন ৭৩০জি চিপসেট সহ ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে।

Google Pixel 4a স্মার্টফোনটির মূল আকর্ষণ ক্যামেরা। এই ফোনের পিছনে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার, OIS এবং ৭৭° ফিল্ড ভিউ যুক্ত একটি ১২.২ মেগাপিক্সেলের ডুয়াল পিক্সেল ফেজ ডিটেকশন ক্যামেরা। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে, এফ/২.০ অ্যাপারচার এবং ৮৪° ফিল্ড ভিউ যুক্ত একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য গুগল ৪এ স্মার্টফোনটিতে ৩,১৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।