১২ হাজার টাকা পর্যন্ত ছাড়, ফ্লিপকার্টে শুরু হল অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেল

flipkart-oppo-fantastic-days-sale

লকডাউনের কারণে ভারতে স্মার্টফোন বিক্রি কিছুমাস বন্ধ ছিল। এইসময় না তো কোনো স্মার্টফোন লঞ্চ করেছিল না কোনো সেল অনুষ্ঠিত হয়েছিল। তবে সরকার এখন সে বিধিনিষেধ তুলে দিয়েছে। ভারতে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে স্মার্টফোন ইন্ডাস্ট্রি। ই-কমার্স সাইটগুলিও বিভিন্ন সেল নিয়ে হাজির হতে শুরু করেছে। ১ জুন থেকে ফ্লিপকার্টে ফ্লিপস্টার্ট ডেজ সেল শুরু হয়েছিল। আবারগতকাল অর্থাৎ ২ জুন থেকে Flipkart আয়োজন করেছে Oppo Fantastic Days sale । ৫ জুন পর্যন্ত চলা এই সেলে অপ্পো স্মার্টফোন আপনি কম দামে কিনতে পারবেন। এই সেলে ব্যাংক অফার ও উপলব্ধ।

Oppo Fantastic Days sale অফার :

২ জুন থেকে ৫ জুন পর্যন্ত চলা অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে গ্রাহকরা অন্যান্য ছাড় ছাড়াও কেবল ব্যাংক অফারে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। এই অফারের সুবিধা পাবে HDFC Bank এবং ICICI Bank গ্রাহকরা। Flipkart Axis Bank গ্রাহকরাও ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে। এছাড়াও নো কস্ট ইএমআই অফারেও ফোন কেনা যাবে। আসুন জেনে নিই কোন ফোনে কত ছাড় পাবেন।

Oppo F11 Pro :

ফ্লিপকার্ট অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে অপ্পো এফ ১১ প্রো ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯০ টাকায় পাওয়া যাবে। এই ফোনের আসল দাম ছিল ২৯,৯৯০ টাকা। অর্থাৎ ফোনটির উপর ১২ হাজার টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও ৬ মাসের ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Oppo Reno 3 Pro :

অপ্পো রেনো ৩ প্রো ফোনটি ও ১,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন। যার পরে এই ফোনটি ৩১,৯৯০ টাকায় পাওয়া যাবে। কিছুদিনের মধ্যেই অপ্পো রেনো ৪ আসছে। সেকারণেই হয়তো কোম্পানি আগের মডেলের উপর ছাড় দিচ্ছে।

এছাড়াও এই সেলে Oppo A7 কিনতে পারবেন ১০,৯৯০ টাকায়। ১১,৯৯০ টাকায় কিনতে পারবেন Oppo K1। Oppo F15 ফোনটি কেনা যাবে ২১,৯৯০ টাকায়। এই ফোনের উপর ১৩,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ।