Flipkart থেকে ফোন কিনলে একশো শতাংশ ক্যাশব্যাক, সীমিত সময়ের অফার

Flipkart Phone for Free অফার ২৮ আগস্ট রাত ১২ টা থেকে লাইভ হয়ে গেছে

Flipkart phone for free offer annouced get 100 percent cashback on new smartphone

আপনি কি নিজের জন্য একটি নতুন স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, কিন্তু বাজেট সাথ দিচ্ছে না? সত্যিই সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে পকেটে টান পড়ার কথা এখন আপামর জনগণের মুখে মুখে ফিরছে। তাই আপনারও যদি পকেটে টান পড়ে থাকে, তাহলে নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে আমরা আপনার জন্য নিয়ে এসেছি একটি দারুণ সুখবর। ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart বিনামূল্যে নতুন স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে। এই অফারটির নাম Flipkart Phone for Free। ফ্লিপকার্টের নতুন প্রচারাভিযানের বা ক্যাম্পেইনের আওতায় ব্যবহারকারীরা যে কোনো ব্র্যান্ডের নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ১০০% ক্যাশব্যাক জেতার সুযোগ পাবেন। এই অফারটি Flipkart অ্যাপ এবং মোবাইল ওয়েবসাইট ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। ২০২১ সালের ২৮ আগস্ট সকাল ১২টা থেকে ৩১ আগস্ট মধ্যরাত পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে। আসুন এই অফারটি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Flipkart Phone for Free ক্যাম্পেইন

Flipkart-এর এই ক্যাম্পেইনের আওতায় এখান থেকে মোবাইল ফোন কেনা ১০০ জন গ্রাহক ১০০% ক্যাশব্যাক জেতার সুযোগ পেতে পারেন। এর জন্য, সেলের সময় প্রতিদিন ২৫ জন গ্রাহককে নির্বাচন করা হবে। এক্ষেত্রে মনে রাখতে হবে যে, প্রতিদিন ১০০০ তম, ২০০০ তম,… গ্রাহককে নির্বাচিত করে দিনের ২৫ জন বিজয়ীর সম্পূর্ণ তালিকা প্রস্তুত করা হবে, এবং যতক্ষণ না চার দিনের এই অফার চলাকালীন ১০০ জন বিজয়ী গ্রাহক নির্বাচন করা সম্ভব হচ্ছে, ততক্ষণ পর্যন্ত এই প্রক্রিয়া চলতে থাকবে।

Flipkart Phone for Free অফার সংক্রান্ত আরও তথ্য

আগেই বলেছি, ফ্লিপকার্ট ফোন ফর ফ্রি অফারটি ইতিমধ্যেই ২৮ আগস্ট রাত ১২ টা থেকে লাইভ হয়ে গেছে, এবং ৩১ আগস্ট মধ্যরাত পর্যন্ত চলবে। এর আওতায়, নিয়মিত স্মার্টফোন কেনেন এমন ২৫ জন ভাগ্যবান ফ্লিপকার্ট গ্রাহক তাদের কেনাকাটার পুরো পরিমাণটিই ক্যাশব্যাক পাবেন। টাকার পরিমাণটি Flipkart ইলেকট্রনিক গিফট ভাউচার হিসেবে ক্রেডিট হবে।

বিজয়ীদের নাম Flipkart মোবাইল ক্যাটাগরির ল্যান্ডিং পেজে ১৪ সেপ্টেম্বর, ২০২১-এ ঘোষণা করা হবে। এছাড়াও, নির্বাচিত বিজয়ীদের ২৫ অক্টোবর, ২০২১-এর মধ্যে তাদের ফ্লিপকার্ট গিফট ভাউচার দেওয়া হবে। এটি গ্রাহকের কেনা স্মার্টফোনের দামের পরিমাণের সমান হবে, অর্থাৎ স্মার্টফোনের দামের ১০০% ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন ক্রেতারা।

Flipkart Phone For Free-এর জন্য প্রয়োজনীয় শর্তাবলী

Flipkart Phone For Free অফারের সুবিধা গ্রহণের জন্য গ্রাহকের বয়স অবশ্যই ১৮ বছর বা তার বেশি হতে হবে। একইসাথে, তাদের Flipkart-এ একটি বৈধ অ্যাকাউন্ট থাকাও বাধ্যতামূলক। যদি কোনো গ্রাহক সেল চলাকালীন বেশ কয়েকটি স্মার্টফোন কিনে থাকে, তবে গ্রাহকের কেনা প্রথম ফোনটি Flipkart Phone For Free-এর অধীনস্থ হিসেবে বিবেচিত হবে। কেবলমাত্র ডেলিভার করা অর্ডারগুলিই ভাউচারের জন্য এলিজিবল হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।