সীমিত সময়ের অফার! ব্যাপক সস্তায় কিনে নিন Poco M3, Poco X3 সহ অন্যান্য ফোন

flipkart-poco-days-sale-starts-discounts-on-poco-m2-pro-x2-x3-c3

আপনি কি নতুন ফোন খুঁজছেন? অন্বেষণ করছেন ভালো ডিসকাউন্টের? তাহলে আপনার জন্য সেরা দুটি ঠিকানা হল Amazon ও Flipkart। আসলে অ্যামাজনে আজ থেকে ফ্যাব ফোনস ফেস্ট সেল শুরু হচ্ছে, যার অফার আমরা আগের পোস্টেই জানিয়েছি। অ্যামাজনের দেখাদেখি ফ্লিপকার্ট-ও Poco Days সেলের ঘোষণা করেছে। এই সেলে পোকো-র বাজেট ও মিড রেঞ্জ ফোনগুলি কিছুটা সস্তায় কেনা যাবে। এছাড়াও ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফারের সুবিধাও ফ্লিপকার্ট পোকো ডেজ সেলে পাওয়া যাবে। আসুন এই সেলের সেরা ডিলগুলির ওপর এবার চোখ বুলিয়ে নিই।

Flipkart Poco Days সেলের অফার

এই সেলে ইতিমধ্যেই ২,৫০,০০০ লক্ষ বিক্রি হওয়া Poco M3 কেনা যাবে ১০,৯৯৯ টাকায়। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারির ফোন Poco X3 এই সেলে ১৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

এদিকে পোকো ডেজ সেলে কেবল ৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে আসা Poco C3। এছাড়া Poco M2 Pro মাত্র ১১,৯৯৯ টাকা থেকে লিস্টেড আছে। এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর।

শুধু তাই নয়, Flipkart Poco Days সেলে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরের Poco X2 ফোনটি। আবার Poco M2 এই সেলে পাওয়া যাবে ৯,৪৯৯ টাকা থেকে। এই ফোনটি হেলিও জি৮০ প্রসেসর ও ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ লঞ্চ হয়েছিল। মনে রাখবেন আগামীকাল অর্থাৎ ২৩ মার্চ এই সেলটি শেষ হবে। অর্থাৎ সস্তায় পোকো ফোন কেনার জন্য আপনার হাতে আছে মাত্র দুদিন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন