৭ হাজার টাকায় কিনে নিন Poco C3, চলেছে Flipkart Poco New Year সেল

flipkart-poco-new-year-live-best-offer-on-poco-c3-m2-pro-x3

জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart এ চলছে Poco New Year Sale। এই সেলে স্বাভাবিক ভাবেই পোকো-র নতুন ফোনগুলি কিছুটা সস্তায় পাওয়া যাবে। যার মধ্যে আছে Poco X3, Poco M2, Poco C3, Poco M2 Pro ও Poco X2। শুধু তাই নয়, এই সেলে ব্যাংক অফারও উপলব্ধ। পোকো নিউ ইয়ার সেলে HSBC ক্রেডিট কার্ড ও AU Bank ডেবিট কার্ড গ্রাহকরা ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আসুন এই সেলে কোন ফোন কত দামে কেনা যাবে জেনে নিই।

Poco New Year Sale এর অফার

এই সেলে Poco X3 এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট (৬ জিবি র‌্যাম)। এছাড়াও এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। ফোনটির উপর ৩,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

Poco New Year Sale আপনাকে Poco C3 ফোনটি কেবল ৬,৯৯৯ টাকায় কেনার সুযোগ দেবে। এই দাম ফোনটির ৩২ জিবি স্টোরেজের। এর ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৭,৯৯৯ টাকা। এই ফোনের উপর ৬,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলছে।

Poco X2 ফোনটি এই সেলে ১৩,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সাথে কেনা যাবে। ফোনটির দাম শুরু হচ্ছে ১৪,৯৯৯ টাকা থেকে। এতে আছে ৬৪ জিবি স্টোরেজ। আবার এর ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়। এছাড়া এই সেলে Poco M2 ও Poco M2 Pro ফোন দুটি যথাক্রমে ৯,৯৯৯ টাকা ও ১২,৯৯৯ টাকায় কেনা যাবে।