৬৯৯৯ টাকা থেকে নতুন ফোন, আজ থেকে শুরু হল Realme Days সেল

flipkart-realme-days-sale-begin-today-february-15-deal-on-c11-c15-7i-x2-pro

নতুন বছরের শুরু থেকেই ই-কমার্স সাইটগুলিকে আমরা একাধিক সেল আনতে দেখেছি। সেই রীতি বজায় রেখে Flipkart আজ থেকে Realme Days Sale এর ঘোষণা করলো। যদিও ফ্লিপকার্ট ছাড়াও এই সেলের অফারগুলি Realme.com থেকেও পাওয়া যাবে। আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত এই সেল চলবে। রিয়েলমি ডেজ সেলে Realme C11, Realme C15, Realme 7 এর মত ফোনগুলি অনেকটাই সস্তায় কেনার সুযোগ থাকবে। আসুন এই সেলে কোন ফোন কত দামে পাওয়া যাবে জেনে নিই।

Realme Days Sale এর অফার

রিয়েলমি ডেজ সেলে Realme Narzo 20 Pro ফোনটির দাম শুরু হবে ১২,৯৯৯ টাকা থেকে। এক্সচেঞ্জ বা প্রিপেড ট্রানজাকশনে ফোনটির ওপর ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। অন্যথায় এই ফোনটির দাম শুরু হবে ১৩,৯৯৯ টাকা থেকে। আবার ৬,০০০ এমএএইচ ব্যাটারির Realme C15 ফোনটি কেনা যাবে ৮,৯৯৯ টাকায়।

এদিকে ৮,৯৯৯ টাকার বদলে Realme C11 ফোনটি এই সেলে বিক্রি হবে ৬,৯৯৯ টাকায়। এই ফোনের ওপরও প্রিপেড ট্রানজাকশনে ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়াও Realme 7 ও Realme 7 Pro ফোন দুটি এই সেলে যথাক্রমে পাওয়া যাবে ১৩,৯৯৯ টাকা ও ১৭,৯৯৯ টাকায়। এই দুটি ফোনেই ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা বর্তমান।

শুধু তাই নয়, Realme Days সেলে Realme 6 Pro কেনা যাবে ১৫,৯৯৯ টাকায়। ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে Realme 6। Realme C3 ফোনটি বিক্রি হবে ৭,৯৯৯ টাকায়। Realme Narzo 20 ও Narzo 20A যথাক্রমে ১০,৪৯৯ টাকা ও ৮,৪৯৯ টাকায় নিজের করা যাবে। এছাড়াও নো কস্ট ইএমআই সহ Realme X3, X3 Super Zoom, Realme 7i, Realme X, Realme X2 Pro, Realme X50 Pro ফোনগুলি যথাক্রমে পাওয়া যাবে ২১,৯৯৯ টাকা, ২৩,৯৯৯ টাকা, ১১,৯৯৯ টাকা, ১৭,৯৯৯ টাকা, ৩১,৯৯৯ টাকা ও ৩৪,৯৯৯ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন