ফ্লিপকার্টে শুরু হয়েছে রিপাবলিক ডে সেল, এই সব গ্যাজেটের উপর আছে আকর্ষণীয় ডিল

এই সেলে আপনারা স্মার্টফোন ,ল্যাপটপ ও অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেটের উপর পাবেন বিশাল ছাড়

রবিবার থেকে শুরু হয়ে গেছে ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল । এই সেলে আপনারা স্মার্টফোন ,ল্যাপটপ ও অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেটের উপর পাবেন বিশাল ছাড়।এছাড়াও যদি আপনার কাছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড থাকে তাহলে আপনি ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও পাবেন। আসুন জেনে নিই ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলের সেরা কিছু ডিল সম্পর্কে।

স্মার্টফোন :

১. রেডমি নোট ৫ প্রো : ভারতীয় স্মার্টফোন মার্কেটে আলোড়ন সৃষ্টি করা এই ফোনটির বেস ভেরিয়েন্টটি আপনারা রিপাবলিক ডে সেলে পাবেন মাত্র ১০,৯৯৯ টাকায়। এই ফোনে আছে ৫.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম , ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ স্ন্যাপড্রাগণ ৬৩৬ প্রসেসর, ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, (১২+৫) মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৪০০০ এমএএইচ ব্যাটারি।

২. অনার ৯এন : রিপাবলিক ডে সেলে অনারের ৯ এন মোবাইলটি পেয়ে যাবেন মাত্র ৮,৪৯৯ টাকায়। এই মোবাইলটির প্রাথমিক দাম ছিল ১৩,৯৯৯ টাকা। স্মার্টফোনটিতে আপনারা পাবেন ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ,৫.৮৪ ইঞ্চি ডিসপ্লে ,(১৩+২) মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ,১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ,হাইসিলিকন কিরিন ৬৫৯ প্রসেসর, এবং ৩০০০ এমএএইচ এর ব্যাটারি।

৩. রিয়েলমি ২ প্রো : ওপ্পোর সাব ব্র্যান্ড রিয়েলমির ২ প্রো আপনারা ১৪,৯৯০ টাকার পরিবর্তে পেয়ে যাবেন ১২,৯৯৯ টাকায়। বাজেট সেগমেন্ট এর অন্যতম শ্রেষ্ঠ এই ফোনটিতে আছে স্ন্যাপড্রাগণ ৬৬০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ,৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, (১৬+২) মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ডুয়াল ৪ জি সাপোর্ট ,এবং ৩০০০ এমএএইচ এর ব্যাটারি।

৪. পোকো এফ ১ : শাওমির পোকো এফ ১ এর বেস ভেরিয়েন্ট আপনারা পেয়ে যাবেন ১৯,৯৯৯ টাকায়। এই স্মার্টফোনটিতে রয়েছে ৬.১৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৬ জিবি র‌্যাম , ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, স্ন্যাপড্রাগণ ৮৪৫ প্রসেসর, (১২+৫) মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৪০০০ এমএএইচ এর ব্যাটারি।

৫. এলজি ভি৩০ প্লাস : এলজি এর এই ফ্ল্যাগশিপ ফোনটি আপনারা পেয়ে যাবেন ৬০,০০০ টাকার পরিবর্তে মাত্র ২৪,৯৯৯ টাকায়। এই ফোনটিতে রয়েছে ৬ ইঞ্চির কিউ এইচডি প্লাস ফুল ভিশন ওএলইডি ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম , ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর ,টাইপ সি ইউএসবি কানেক্টিভিটি, (১৬+১৩) মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ,অ্যান্ড্রয়েড ওরিও এবং ৩৩০০ এমএএইচ এর ব্যাটারি।

এছাড়া ফ্ল্যাগশিপ ফোন গুলির মধ্যে গুগল পিক্সেল ২ এক্স এল পাবেন ৩৮,৯৯৯ টাকায় এবং পিক্সেল ৩ পাবেন ৫৯,৯৯৯ টাকায়। স্যামসাং গ্যালাক্সি নোট ৯ পাবেন ৫৮,৯০০ টাকায়। গ্যালাক্সি এস ৯ প্লাস পাবেন ৫২,৯০০ টাকায়। অ্যাপেল আইফোন এর ওপরেও অনেক ছাড় আছে। এছাড়াও রিফারবিশড মোবাইলেও আছে আকর্ষণীয় ছাড়।

ল্যাপটপ:

১. এসার প্রিডেটর হিলিওস ৩০০ : ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে এই ল্যাপটপটির দাম ৬৩,৯৯০ টাকা। ল্যাপটপটিতে আছে ইন্টেলের কোর আই৫ অষ্টম জেনারেশন প্রসেসর, ৪ জিবির এনভিডিয়া জিফোর্স জিটিএক্স ১০৫০ টিআই গ্রাফিক্স কার্ড, ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ১ টেরাবাইট হার্ডডিস্ক, ১২৮ জিবি এসএসডি, উইন্ডোজ ১০ হোম এবং ৮ জিবি র‌্যাম ।

২. এসার অ্যাস্পায়ার ৩: এই সেলে ল্যাপটপটি পাবেন ৩৪,৯৯৯ টাকায়।এতে আছে  ইন্টেল কোর আই ৩ সপ্তম জেনারেশন প্রসেসর, ৪ জিবি র‌্যাম , ১ টেরাবাইট হার্ডডিস্ক, উইন্ডোজ টেন হোম, ১৫.৬ ইঞ্চির টিএফটি ডিসপ্লে এবং ইন্টেল ইন্টিগ্রেটেড এইচডি ৬২০ গ্রাফিক্স কার্ড।

৩. লেনোভো আইডিয়াপ্যাড ৩২০ ই : এই ল্যাপটপটি আপনারা পেয়ে যাবেন ২৫,৪৯০ টাকায়। ল্যাপটপটিতে আপনারা পাবেন ইন্টেল কোর আই ৩ ষষ্ঠ জেনারেশন প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১ টেরাবাইট হার্ডডিস্ক, ইন্টেল ইন্টিগ্রেটেড এইচডি ৫২০ গ্রাফিক্স কার্ড, উইন্ডোজ ১০ হোম, এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে।

ক্যামেরা :

১. ক্যানন ইওএস ৩০০ডি : এই এসএলআরটি রিপাবলিক ডে সেলে পাওয়া যাবে ২০,৯৯০ টাকায়। ক্যামেরাটিতে রয়েছে সিএমওএস সেন্সর সহ ১৮ মেগাপিক্সেলের এপিএস-সি লেন্স। লেন্সটিতে দেওয়া হয়েছে ৩৫× অপটিক্যাল জুম, এবং ১৯ টি অটোফোকাস পয়েন্ট। ইমেজ সেন্সরটির ডাইমেনশন ২২.৩×১৪.৯ মিলিমিটার। এছাড়াও রয়েছে টাইপ সি এবং মিনি এইচডিএমআই পোর্ট এবং এসডি কার্ড স্লট।

২. নিকন ডি৫৬০০ ডিএসএলআর : ৫৫,৯৫০ টাকার এই ডিএসএলআর ক্যামেরাটি আপনারা এই সেলে পাবেন ৩৬,৯৯০ টাকায়। এই ক্যামেরাটিতে রয়েছে একটি ২৪.২ মেগাপিক্সেলের লেন্স সিএমওএস সেন্সর সহ । এই ক্যামেরাটির সাহায্যে আপনারা ১০৮০পিক্সেলের ভিডিও রেকর্ডিং করতে পারবেন ৩০পিক্সেল রেটে। এর লেন্সটির অ্যাপারচার f/৫.৬। ক্যামেরাটিতে রয়েছে ৪৮০০ডি এক্স- ৩৯ পয়েন্ট অটোফোকাস সেন্সর। রয়েছে টাইপ সি এবং এইচডিএমআই পোর্ট এবং সঙ্গে এসডি কার্ড স্লট।

পড়ুন : আমাজনে শুরু হয়েছে গ্রেট ইন্ডিয়া সেল, চটপট দেখে নিন সেরা কিছু ডিল

Last Updated on