জলের দামে মিলবে Redmi 8A থেকে Realme 3, শুরু হচ্ছে ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল

যদি আপনি বেশ কয়েক সপ্তাহ ধরে নতুন ফোন কেনার কথা ভাবছেন, তবে এটা একদম সঠিক সময় নতুন ফোন নিজের করার। কারণ ই-কমার্স সাইট Flipkart প্রজাতন্ত্র দিবসের আগেই আনছে Republic Day Sale ।  ১৯ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত চলা এই সেলে আপনি অবিশ্বাস্য দামে স্মার্টফোন কিনতে পারবেন। ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে জনপ্রিয় সমস্ত ব্র্যান্ড যেমন, Xiaomi, Realme, Motorola, Apple স্মার্টফোনের উপর ভারী ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড এবং Kotak ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আসুন জেনে নেই Flipkart Republic Day Sale এর আকর্ষণীয় অফারগুলি সম্পর্কে।

সবথেকে সস্তা Redmi 8A :

৩ জিবি পর্যন্ত র‍্যামের রেডমি ৮এ এই সেলে ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের (২ জিবি র‌্যাম ও ৩২ জিবি) এমআরপি ছিল ৭,৯৯৯ টাকা। যা এই সেলে কমে ৫,৯৯৯ টাকা হবে।

Redmi Note 7 Pro এর উপর বেস্ট ডিল :

গতবছরে শাওমির সবচেয়ে জনপ্রিয় ফোন ছিল রেডমি নোট ৭ প্রো। এই ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৩,৯৯৯ টাকা। যদিও এই সেলে কেবল ৯,৯৯৯ টাকায় পাবেন।

Motorola One Action এর উপর বাম্পার ডিসকাউন্ট :

ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে অবিশ্বাস্য দামে কিনতে পারবেন এই ফোনটি। ভারতে লঞ্চের সময় মোটোরোলা ওয়ান অ্যাকশনের দাম ছিল ১৬,৯৯৯ টাকা। তবে এই সেলে ৮,৯৯৯ টাকায় (৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ) এই ফোনটি মিলবে।

২৫ হাজার টাকার কমে iPhone 7 :

এই সেলে আইফোন ৭ এর ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৯,৯৯০ টাকার বদলে ২৪,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনের উপর নো কস্ট ইএমআই অফার করা হচ্ছে।

বেস্ট প্রাইসে Realme 3 :

৪ জিবি পর্যন্ত র‍্যামের রিয়েলমি ৩ ফোনটি এই সেলে ২,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। ফোনটি ৮,৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হয়েছিলো। তবে এই সেলে রিয়েলমি ৩ এর নতুন দাম হবে ৬,৯৯৯ টাকা।

Asus 6Z অবিশ্বাস্য দামে : 

৪৮ মেগাপিক্সেল ফ্লিপ ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের এই ফোনের উপর ৮,০০০ টাকা ডিসকাউন্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। ফোনটির আসল দাম ছিল ৩৫,৯৯৯ টাকা। তবে এই সেলে ২৭,৯৯৯ টাকায় ফোনটি কিনতে পারবেন।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন