ফ্লিপকার্ট নিয়ে আসছে 1 টাকার সেল, বিস্তারিত জানুন

বিশেষ এই সেলের নাম দেওয়া হয়েছে Flipkart Rs.1 সেল

ই কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট কিছু দিন আগে ওয়ালমার্টের সাথে এক নতুন চুক্তিতে আবদ্ধ হয়েছে। যার পর থেকেই এই ই-বিপণন সংস্থাটি আমাদের কাছে বহু নতুন এবং আকর্ষণীয় ডিল নিয়ে আসছে। বর্তমানে এই কোম্পানি স্মার্টফোন এক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স এর উপর বহু আকর্ষণীয় অফার দিচ্ছে।আপনাদের জানিয়ে রাখি শীঘ্রই ফ্লিপকার্ট নিয়ে আসছে নতুন এক সেল যেখানে আপনি নিজের ঘরের বিভিন্ন প্রয়োজনীয় বস্তু সামগ্রী 1 টাকায় কিনতে পারবেন।বিশেষ এই সেলের নাম দেওয়া হয়েছে Flipkart Rs.1 সেল। আসুন ফ্লিপকার্ট 1 টাকার সেল সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

ফ্লিপকার্ট 1 টাকার সেল :

ফ্লিপকার্টের এই সেলে মাত্র 1 টাকা দিয়েই আপনি ঘরের অনেক সামগ্রী কিনতে পারবেন । এই সেল চলাকালীন চাল আটা তেল ইত্যাদি ঘরের সমস্ত খাদ্যবস্তু খুবই কম দামে কেনা যাবে। ফ্লিপকার্টে এই খাদ্য সামগ্রীর স্টোরটি সুপার মার্ট নামে পরিচিত।ফ্লিপকার্টে প্রবেশের পরই today’s Steal deal নামের একটি অপশন নজরে আসবে , সেখানেই আপনি আপনার এক টাকার সামগ্রীগুলোকে পেয়ে যাবেন ।যদিও এর দরুন ফ্লিপকার্ট একটি শর্তও রেখেছে ।

ফ্লিপকার্ট 1 টাকার সেল শর্ত :

এই অফারটি উপভোগ করতে গ্রাহকদের একটি শর্ত পালন করতে হবে । গ্রাহকদের এক টাকার তিনটে বস্তু কেনার জন্য তার পূর্বে কমপক্ষে 599 টাকার কেনাকাটা করতে হবে । 599 টাকার কেনাকাটার পর গ্রাহক 1 কিলো চাল 1 কিলো ডাল এবং এক কিলো চিনি 1 টাকায় কিনতে পারবেন । এই সেল চলার সময় যদি গ্রাহক অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তবে তাকে ক্যাশব্যাক অফারও দেওয়া হবে ।

ফ্লিপকার্ট ক্যাশব্যাক অফার :

ফ্লিপকার্টে গ্রাহকরা অ্যাক্সিস ব্যাংকের ডেবিট কার্ড অথবা ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে 15 শতাংশ ছাড় দেওয়া হবে, তবে এই ক্যাশব্যাক অফার কেবলই পনেরশো টাকা অধিক কেনাকাটার উপর ধার্য করা হয়েছে।

পড়ুন : Mi 9 ভারতে দাম ও স্পেসিফিকেশন, শীঘ্রই হবে লঞ্চ

Last Updated on