ফোনের উপর ৪ হাজার টাকা পর্যন্ত ছাড়, ফ্লিপকার্টে শুরু হল স্যামসাং ডেজ সেল

flipkart-samsung-days-sale-live-check-discounts-offer-on-samsung-galaxy-s20-s10-lite-and-galaxy-a-series

লকডাউন ধীরে ধীরে উঠতেই ই-কমার্স সাইট ও স্মার্টফোন কোম্পানিগুলি তাদের সেল নিয়ে হাজির হতে শুরু করেছে। জনপ্রিয় ;অনলাইন শপিং সাইট ফ্লিপকার্টে আজ থেকে শুরু হল স্যামসাং ডেজ সেল (Samsung Days Sale)। এই সেলে জনপ্রিয় স্যামসাং ফোনগুলি সস্তায় পাওয়া যাবে। এছাড়াও ব্যাংক অফার ও নো কস্ট ইএমআই অফার ও উপলব্ধ। এই সেল আজ থেকে শুরু হয়ে ১২ জুন পর্যন্ত চলবে। আপনি যদি কিছুদিন ধরে নতুন ফোন কেনার কথা ভাবেন তাহলে এই সেল থেকে পছন্দের স্যামসাং ফোন কিনতে পারেন। আসুন Samsung Days Sale এর অফার সম্পর্কে জেনে নিই।

Samsung Galaxy S20 সিরিজের উপর অফার :

স্যামসাং ডেজ সেলে আপনি স্যামসাং গ্যালাক্সি এস ২০ ফোনটি ৭০,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও এইচডিএফসি ব্যাংকের কার্ড গ্রাহকরা ৪,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। এর নো কস্ট ইএমআই শুরু হবে ৫,৮৭৫ টাকা থেকে। আবার ২,৪৯৯ টাকায় স্যামসাং কেয়ার প্লাস মেম্বারশিপ ও মিলবে।

আবার স্যামসাং গ্যালাক্সি এস ২০ প্লাসের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ৭৭,৯৯৯ টাকায়। এর নো কস্ট ইএমআই শুরু হবে ৬,৫০০ টাকা থেকে। এইচডিএফসি ব্যাংকের কার্ড গ্রাহকরা ৪,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার ২,৪৯৯ টাকায় স্যামসাং কেয়ার প্লাস মেম্বারশিপ ও মিলবে।

Samsung Galaxy S10 Lite অফার :

স্যামসাং গ্যালাক্সি এস ১০ লাইট ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে পারবেন ৪২,৯৯৯ টাকায়। এদিকে নো কস্ট ইএমআই অফারে প্রতি মাসে দিতে হবে ৩,৫৮৩ টাকা। এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ৪,০০০ টাকা ছাড় পাবে।

আবার এর ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ পাওয়া যাবে ৪৭,৯৯৯ টাকায়। আবার এর নো কস্ট ইএমআই শুরু হবে ৪,০০০ টাকা থেকে। এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ২,৫০০ টাকা ছাড় পাবে।

Samsung Galaxy A সিরিজ অফার :

এই সেলে স্যামসাং গ্যালাক্সি এ৭১ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ৩২,৯৯৯ টাকায় কেনা যাবে। এর নো কস্ট ইএমআই শুরু হবে ৩,৬৬৭ টাকা থেকে। গ্যালাক্সি এ৫১ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কেনা যাবে ২৫,২৫০ টাকায়। এর নো কস্ট ইএমআই শুরু হবে ২,৮০৬ টাকা থেকে। গ্যালাক্সি এ৩১ ২১,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এর নো কস্ট ইএমআই শুরু হবে ২,৪৪৪ টাকা থেকে।