স্যামসাং ফোনের উপর বাম্পার ছাড়, শুরু হল ফ্লিপকার্ট স্যামসাং ডেজ সেল

flipkart-samsung-days-sale-live-here-the-best-deals-on-galaxy-s10-lite-galaxy-note-10-lite-ans-more-smartphones

করোনা ভাইরাসের কারণে ভারতে স্মার্টফোন বিক্রি পুরোপুরি বন্ধ ছিল। যদিও লকডাউন শিথিল হতেই ধীরে ধীরে ভারতে স্মার্টফোন বিক্রির পরিমান বেড়েছে। অফলাইনে এখনও বেশকিছু জায়গায় সমস্যা থাকলেও, ই-কমার্স সাইটগুলি এখন চুটিয়ে স্মার্টফোন বিক্রি করছে। এমনকি তারা আগের মতোই স্মার্টফোনের উপর বাম্পার অফার ও দিচ্ছে। যেমন গতকাল থেকে Flipkart এ শুরু হয়েছে Samsung Days Sale। এই সেলে আপনি স্যামসাং স্মার্টফোন অনেক কমে কিনতে পারবেন।

আগামী ২২ জুলাই পর্যন্ত চলা ফ্লিপকার্ট স্যামসাং ডেজ সেলে আপনি Galaxy A21s, Galaxy A31, Galaxy A51, Galaxy A71, Galaxy S10 Lite এবং Galaxy Note 10 Lite ফোনগুলি সস্তায় কিনতে পারবেন। আপনি এই ফোনগুলির উপর ডিসকাউন্ট তো পাবেনই, এর সাথে ব্যাংক অফার, নো কস্ট ইএমআই অফার, এক্সচেঞ্জ অফারের সুবিধাও নিতে পারবেন। আসুন Samsung Days Sale এর সেরা কয়েকটি ডিল সম্পর্কে জেনে নিই।

Flipkart Samsung Days Sale:

ফ্লিপকার্ট স্যামসাং ডেজ সেলে স্যামসাং গ্যালাক্সি এ২১এস ফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনটি ১,৮৩৪ টাকা নো কস্ট ইএমআই এ কেনা যাবে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে ১৪,০০০ টাকা পাওয়া যাবে। আবার গ্যালাক্সি এ৩১ ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনেরও উপর ও ১৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট মিলবে।

এই সেলে Galaxy S10 Lite ফোনটিও ৪২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এইচডিএফসি ব্যাংক কার্ড গ্রাহকরা অতিরিক্ত ৪,০০০ টাকা ছাড় পাবে। ফোনটির নো কোস্ট ইএমআই শুরু হয়েছে ৩,৫৮৪ টাকা থেকে। আবার ১৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে Galaxy Note 10 Lite । আবার এইচডিএফসি ব্যাংক কার্ড গ্রাহকরা অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাবে। এছাড়াও পুরানো ফোন এক্সচেঞ্জ করে ১৪,০০০ টাকা পর্যন্ত পাওয়া যাবে।