আকর্ষণীয় ছাড়ে কিনুন Realme, Samsung, Apple ফোন! Flipkart -এ চলছে স্মার্টফোন কার্নিভাল

flipkart-smartphone-carnival-starts-offers-on-realme-samsung-iphone-smartphones

বারো মাসে এখন তেরো পার্বণের উন্মাদনা না থাকলেও, প্রতিমাসেই অনুষ্ঠিত হচ্ছে কোনো না কোনো সেল! নেপথ্যে থাকছে Flipkart, Amazon-এর মত জনপ্রিয় অনলাইন শপিং মাধ্যমগুলি। সেক্ষেত্রে TV Days, Back To School, Flagship Fest, Mobile Bonanza-র পর এমাসে একবার ফের একটি বিশেষ সেল আয়োজন করেছে Flipkart, যার নাম দেওয়া হয়েছে ‘Smartphone Carnival’। ই-কমার্স জায়ান্ট সংস্থাটির মাইক্রোসাইট অনুযায়ী, গতকাল অর্থাৎ ১৬ই জানুয়ারী থেকে এই সেলটি শুরু হয়েছে যা অ্যাক্সেস করা যাবে আগামী ২০শে এপ্রিল পর্যন্ত। অফারের কথা বললে এই সেলে নির্বাচিত স্মার্টফোনের ওপর আকর্ষণীয় অফার তো মিলবেই, একই সাথে আইসিআইসিআইআই ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে নির্দিষ্ট অ্যামাউন্টের ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আসুন, Flipkart-এর ‘Smartphone Carnival’ সেলের অফারগুলি একনজরে দেখে নিই।

মাইক্রোসাইট অনুযায়ী, এই কার্নিভালে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত নতুন Realme 8 ফোনটি নূন্যতম ১৪,৯৯৯ টাকা ব্যয় করে কেনা যাবে, যেখানে এই সিরিজের Pro মডেলটি কিনতে চাইলে দাম পড়বে ১৭,৯৯৯ টাকা। অন্যদিকে, এন্ট্রি-লেভেলের Realme C25-এ দামের ওপর ১,০০০ টাকা ছাড় মিলবে, যার ফলে এটি পাওয়া যাবে ৯,৯৯৯ টাকায়। এছাড়া, Realme Narzo 30A বা Realme C21 কেনার জন্য যথাক্রমে ৮,৪৯৯ টাকা এবং ৭,৯৯৯ টাকা লাগবে। Realme 7i পাওয়া যাবে নিদেনপক্ষে ১১,৯৯৯ টাকা খরচা করলেই।

শুধু তাই নয়, Samsung Galaxy F12 স্মার্টফোনটি এই সেলে ১০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে; যদিও প্রিপেড ট্রানজাকশনের মাধ্যমে কিনলে এটির দাম পড়বে ৯,৯৯৯ টাকা। এদিকে নূন্যতম ২১,৯৯৯ টাকার বিনিময়ে পাওয়া যাবে Galaxy F62 ফোনটি। Poco ব্র্যান্ডের ফোনগুলির ক্ষেত্রে Poco M3 ফোনটি ১০,৯৯৯ টাকায় এবং Poco X3 ফোনটি ১৪,৯৯৯ টাকায় মিলবে। তাছাড়াও, Moto G 5G ফোনটি ২০,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে, যেখানে Moto G9 Power বা Moto G3 কিনতে চাইলে যথাক্রমে ১১,৯৯৯ টাকা বা ১০,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

মজার ব্যাপার, এখন Flipkart-এ মেড ইন ইন্ডিয়া Gionee Max ফোনটি গেলে ৬,৯৯৯ টাকার বদলে মাত্র ৪,৯৯৯ টাকা লাগবে। আবার ৪,০০০ টাকা ছাড়ে Micromax In Note 1 কেনা যাবে ১১,৪৯৯ টাকায়। তদুপরি, গেমপ্রেমীরা Asus ROG Phone 5 কিংবা ROG Phone 3 কিনতে পারবেন যথাক্রমে ৪৯,৯৯০ টাকা ও ৪১,৯৯৯ টাকায়। অন্যদিকে, iPhone 11, iPhone SE বা iPhone XR-এর মত প্রিমিয়াম ফোনগুলিতেও নিশ্চিত ছাড় থাকছে। অফার রয়েছে Redmi, Samsung, Oppo, Itel, iQOO-এর মত ব্র্যান্ডের বিভিন্ন স্মার্টফোন মডেলেও।

ব্যাংক অফারের ক্ষেত্রে, আইসিআইসিআইআই ব্যাংকের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ব্যবহার করে প্রিপেড পেমেন্ট করলে অথবা ইএমআই ট্রানজাকশন করলে ৭৫০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ছাড় মিলবে। সুবিধা পাওয়া যাবে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার বা স্মার্টপ্যাকের সুবিধাও। সুতরাং আর দেরি না করবেন না, পছন্দের ফোন পকেটস্থ করতে বা অফার সম্পর্কে বিশদ জানতে Flipkart-এর নির্দিষ্ট মাইক্রোসাইটটি এখনই চেক করুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন