iPhone 12 থেকে Redmi 9i, ফোনের ওপর বাম্পার ডিসকাউন্ট Flipkart Smartphones Carnival সেলে

২রা সেপ্টেম্বর থেকে, Flipkart-এ শুরু হয়েছে Smartphones Carnival সেল

flipkart-smartphones-carnival-sale-discount-offer-on-iphone-12-realme-redmi-infinix

অন্যান্য বারের মতই মাসের প্রথম তিনদিনকে কেন্দ্র করে ‘Super Saver Days’-এর আয়োজন করেছে Flipkart, যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসের ওপর ছাড় দেওয়া হচ্ছে। তবে একইসাথে এই ই-কমার্স প্ল্যাটফর্মে যে আরো একটি ধামাকাদার সেল লাইভ রয়েছে সে খবর কি রেখেছেন? গতকাল অর্থাৎ ২রা সেপ্টেম্বর থেকে, Flipkart-এ শুরু হয়েছে ‘Smartphones Carnival’ (স্মার্টফোনস কার্নিভাল), যেখানে নামী-দামী বিভিন্ন ব্র্যান্ডের মোবাইলের ওপর হরেক কিসিমের অফার মিলছে। সাথে থাকছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার, ব্যাংক কার্ড ডিসকাউন্ট প্রভৃতি। বলে রাখি, আগামী ৮ই সেপ্টেম্বর পর্যন্ত Flipkart Smartphones Carnival সেল চলবে। তাই আপনিও যদি এই মুহূর্তে নতুন স্মার্টফোন কিনতে আগ্রহী হন, তাহলে উক্ত সেলের অফারগুলি এক নজরে দেখে নিন।

Flipkart Smartphones Carnival সেলের অফার

ফ্লিপকার্ট স্মার্টফোনস কার্নিভালে iPhone 12-র ৭৯,৯০০ টাকার বেস ভ্যারিয়েন্টটি ৬৬,৯৯৯ টাকায় উপলব্ধ; এটির অন্যান্য স্টোরেজ সংস্করণেও ১২,৯০০ টাকার কাছাকাছি ছাড় পাওয়া যাবে। একইভাবে iPhone 12 mini কেনা যাবে নূন্যতম ৫৯,৯৯৯ টাকা ব্যয় করে। আবার সেলে iPhone SE মডেলটি ৩৪,৯৯৯ টাকায় মিলবে।

এদিকে অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে, ফ্লিপকার্ট স্মার্টফোনস কার্নিভালে Samsung, Mi, Realme, Poco, Oppo, Asus, Micromax প্রভৃতি ব্র্যান্ডের ফোন তুলনামূলক কম দামে কেনা যাবে। যেমন Realme X7 5G-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৩,৯৯৯ টাকার বদলে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে; ৩,০০০ টাকা ছাড়ে Realme X7 Max 5G পাওয়া যাবে ২৬,৯৯৯ টাকায়। এছাড়া সেলে Realme 8 Pro বা Realme 8 5G ফোনগুলি কিনতে চাইলে যথাক্রমে ১৭,৯৯৯ টাকা এবং ১৫,৪৯৯ টাকা লাগবে।

আবার Realme Narzo 30 পকেটস্থ করা যাবে ১৩,৪৯৯ টাকা ব্যয় করে, Narzo 30 5G-র জন্য লাগবে ১৪,৯৯৯ টাকা। এন্ট্রি-লেভেল স্মার্টফোন Realme C20 কিনতে গেলে দাম লাগবে ৬,৭৪৯ টাকা। উপরন্তু নতুন Realme GT Master Edition ফোনের ওপর ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে।

এদিকে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত Infinix Hot 10S ফোনটি সেলে ৯,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার সেলে Redmi 9i-এর দাম রাখা হয়েছে ৮,৭৯৯ টাকা। একইভাবে মাত্র ৯,৯৯৯ টাকা ব্যয় করে ৬,০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত Moto G10 Power ফোনটি কেনা যাবে, যেখানে Redmi 9 Power এবং Oppo F17 Pro মিলবে ১১,৪৯৯ টাকায় এবং ১৭,৯৯০ টাকায়। তাছাড়াও Poco M3 Pro 5G কিনতে চাইলে ১৩,৯৯৯ টাকা এবং Poco X3 Pro কিনলে নূন্যতম ১৮,৯৯৯ টাকা খরচা হবে। অতিরিক্তভাবে Moto Razr 4G হ্যান্ডসেট ৭৪,৯৯৯ টাকায় এবং Moto G40 Fusion ১৪,৯৯৯ টাকায় মিলবে।

Flipkart Smartphones Carnival সেলের অন্যান্য অফারের কথা বললে, ৪৯,৯৯৯ টাকায় Asus ROG Phone 5, ৩৯,৯৯৯ টাকায় ROG Phone 3, ৩১,৯৯৯ টাকায় Pixel 4a এবং প্রারম্ভিক ৩৪,৯৯০ টাকা দামে Vivo X60 5G ফোন কেনা যাবে। অন্যদিকে Oppo A33, Samsung F12, Micromax In 1b, Nokia C20 Plus, Ginonee Max Pro সহ একাধিক ফোন কম দামে কেনার সুযোগ থাকছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.