ফ্লিপকার্ট সামার কার্নিভাল, স্মার্টফোনে পান অবিশ্বাস্য ছাড়

আমাজন এর পাশাপাশি ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টেও গতকাল থেকে শুরু হয়ে গেছে সামার কার্নিভাল সেল। এই সেলটি চলবে আগামী ৭ই মার্চ পর্যন্ত। এই সেলে আপনারা শুধু স্মার্টফোন নয়, গেমিং কনসোল, বিভিন্ন অডিও ডিভাইসের উপরেও ভারী ছাড় পেতে চলেছেন। এছাড়াও এই সেলে আপনারা এক্সচেঞ্জ অফার, নো কস্ট ইএমআই এবং কিছু ব্যাংক অফারও পেয়ে যাবেন । যদি তাই যদি আপনি মনে করে থাকেন যে এই সময় আপনি কোন ফোন কিনবেন তাহলে আর দেরি করবেন না। আমরা এখানে কিছু এমন স্মার্ট ফোন এর ব্যাপারে কথা বলব যেগুলির উপর আপনারা ফ্লিপকার্ট সামার কার্নিভাল সেলে ছাড় পেতে চলেছেন।


১. Apple iPhone XR- গতবছর লঞ্চ হওয়া অ্যাপেলের iPhone XR এর ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির উপর আপনারা পেয়ে যাবেন ১৭,৪৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। অর্থাৎ এখন আপনারা ফোনটি পেয়ে যাবেন মাত্র ৫৯,৯০০ টাকা মূল্যে। এছাড়াও এই ফোনটির ওপর একটি ব্যাংক অফারও রয়েছে। যদি আপনার কাছে এইচডিএফসি ব্যাংক এর ক্রেডিট কার্ড থাকে তাহলে আপনি এই ফোনটির দামের উপর আরো দশ শতাংশ অতিরিক্ত ছাড় পাবেন। অর্থাৎ সেক্ষেত্রে আপনি ফোনটি কিনতে পারবেন মাত্র ৫৩,৯১০ টাকার কার্যকরী মূল্যে।


২. Nokia 5.1 Plus ও 6.1 Plus- বাজেট রেঞ্জের নোকিয়ার সব থেকে ভালো এই দুটি ফোনেও আপনারা ছাড় পেতে চলেছেন। গতবছর লঞ্চ হওয়া নোকিয়া ৬.১ প্লাস আপনারা পেয়ে যাবেন ১৭,৬০০ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায়। অন্যদিকে নোকিয়া ৫.১ প্লাস আপনারা পেয়ে যাবেন ১৩,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৭,৯৯৯ টাকায়। এছাড়াও নো কস্ট ইএমআই অ্যাক্সিস ব্যাংকের অফার তো আছেই।


৩. Realme 2 Pro – ওপ্পোর সাবব্র্যান্ড রিয়েলমির রিয়েলমি ২ প্রো স্মার্টফোনটির ৪ জিবি মডেলটি আপনারা পেয়ে যাবেন মাত্র ১০,৯৯০ টাকায়। এবং ৬ জিবি মডেলটি আপনারা পেয়ে যাবেন ১১,৯৫০ টাকায়। আপনার ব্যবহার করা পুরনো ফোন এক্সচেঞ্জ করেও অনেক টাকা ছাড় আপনারা আরো পেতে পারেন।


এই তিনটি স্মার্টফোন ছাড়াও হুআওয়েই এর অনার প্লে আপনারা পেয়ে যাবেন ১৬,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৯৯৯ টাকা মূল্যে।
এছাড়াও বিভিন্ন মোবাইল অ্যাক্সেসরিজের ওপরেও আপনারা অনেক ছাড় পেয়ে যাবেন।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ফ্লিপকার্ট, অ্যামাজনে চলছে বড়ো সেল, 1 টাকায় কিনুন এই ফোন

Last Updated on