সারামাসের কেনাকাটা করুন শুরুতেই, পয়লা ফেব্রুয়ারি থেকে শুরু Flipkart সুপার সেভার ডেজ সেল

flipkart-super-saver-days-sale-kicks-off-1-february-here-the-deals-products

গতকালই ই-কমার্স সাইট Flipkart-এ শেষ হয়েছে Mobiles Bonanza Sale। এরমধ্যেই সংস্থাটি নতুন একটি সেলের ঘোষণা করলো। আগামী ১ ফেব্রুয়ারি থেকে Flipkart Super Saver Days সেল শুরু হচ্ছে, যেটি চলবে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত। জানিয়ে রাখি প্রতিমাসেই এই সেলের আয়োজন করে থাকে ই-কমার্স সাইটটি। এবারও সুপার ডেজ সেলে ইলেকট্রনিক্স প্রোডাক্ট ছাড়াও দৈনন্দিন ব্যবহারের বহু জিনিসের ওপর আকর্ষণীয় অফার থাকবে। এছাড়াও ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফাররেরও লাভ ওঠানো যাবে। আসুন Flipkart Super Saver Days সেলের অফারগুলি দেখে নিই।

ফ্লিপকার্ট এই সেলের জন্য Axis Bank ও Kotak ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। ফলে ওই সমস্ত ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা প্রোডাক্টের ওপর ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। এই সুবিধা EMI ট্রানজাকশনের ওপরও প্রযোজ্য। শুধু তাই নয়, ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank ক্ৰেডিট কার্ড গ্রাহকদের।

অফারের কথা বললে Flipkart Super Saver Days সেলে নিউট্রেশন ও হেল্থকেয়ার প্রোডাক্টের ওপর ৮৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। ২৫ শতাংশ ডিসকাউন্টের সাথে কেনা যাবে পার্সোনাল কেয়ার প্রোডাক্ট। আবার মেক আপ অ্যাসেন্সিয়াল প্রোডাক্ট বিক্রি হবে ৩০ থেকে ৬০ শতাংশ সস্তায়। এই সেলে কেবল ৬৯ টাকা থেকে কিচেন ও ডাইনিং এর জিনিসগুলি পাওয়া যাবে।

এছাড়াও ফ্লিপকার্ট সুপার সেভার ডেজ সেলে ১৯৯ টাকা থেকে বিক্রি হবে ফ্যাশন প্রোডাক্টগুলি। HP Chromebook পাওয়া যাবে ২৯,৯৯০ টাকা থেকে। আবার Panasonic এর 4K LED Smart TV কেনা যাবে ৩৪,৯৯৯ টাকা থেকে। জনপ্রিয় ব্র্যান্ডগুলির হেডফোন কিছুটা কম দামে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন