আকর্ষণীয় ছাড়ের সাথে কিনে নিন Tecno স্মার্টফোন, Flipkart-এ চলছে বিশেষ সেল

flipkart-tecno-unstoppable-days-sale-offer-on-pova-series-spark-power-2-air-6-go-camon-15-16

বাজেট স্মার্টফোন মার্কেটে ধীরে ধীরে নিজের প্রতিপত্তি বাড়াচ্ছে Tecno। ট্রান্সসিওন হোল্ডিংস এর মালিকানাধীন এই ব্র্যান্ডটি ইতিমধ্যেই মার্কেটে এনেছে Tecno Pova সিরিজ, Spark Power 2 Air, Spark 6 Go, Camon 15, Camon 16, Spark Go 2020 এর মত বেশ কয়েকটি স্মার্টফোন। বিক্রি বাড়াতে এবার এই ফোনগুলির ওপর আকর্ষণীয় অফারের ঘোষণা করলো টেকনো। ই-কমার্স সাইট Flipkart-এ চলা Tecno Unstoppable Days সেলে আপনি এই স্মার্টফোনগুলি সস্তায় কিনতে পারবেন। আগামী কাল অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি এই সেল শেষ হবে।

Tecno Unstoppable Days সেলের অফার

ফ্লিপকার্টের অফার পেজ অনুযায়ী, এই সেলে Tecno Pova সিরিজ বিক্রি হবে ৯,৯৯৯ টাকা থেকে। এই সিরিজে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম, হেলিও জি৮০ প্রসেসর, ৬.৮ ইঞ্চি ডট ইন ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি।  

আবার ৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে ও ৬,০০০ এমএএইচ ব্যাটারির Tecno Spark Power 2 Air ফোনটি ৮,৪৯৯ টাকার বদলে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। Tecno Spark 6 Go ফোনটি কেনা যাবে ৮,৪৯৯ টাকায়। এই ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫২ ইঞ্চি ডট নচ ডিসপ্লে সহ এসেছে।

এদিকে Camon 15, Camon 16, Spark Go 2020 ফোন তিনটি যথাক্রমে পাওয়া যাবে ৯,৯৯৯ টাকা, ১১,৪৯৯ টাকা ও ৬,৯৯৯ টাকা থেকে। শুধু তাই নয় টেকনো কেমন ১৬ ফোনটি নো কস্ট ইএমআই অফারেও উপলব্ধ। এই ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

Tecno Spark Go 2020 ফোনটির কথা বললে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫২ ইঞ্চি নচ ডিসপ্লে, ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ বর্তমান। আবার Tecno Camon 15 ফোনে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ও ৬.৫৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন