রিয়েলমি ফোন কেনার বিরাট সুযোগ, ফ্লিপকার্টে শুরু হল রিয়েল ফেস্ট সেল

flipkart-the-real-fest-sale-buy-realme-smartphones-at-low-cost

একসময়ে অপ্পোর সাব-ব্র্যান্ড Realme, অল্প দিনেই ভারতের মানুষের বেশ পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড হয়ে উঠেছে। এতদিন সাশ্রয়ী মূল্যে অধিক ফিচারের জন্য শাওমির ফোনগুলির প্রচুর চাহিদা ছিল, তবে রিয়েলমি এখন শাওমিকে বেশ টেক্কা দিচ্ছে। এবার এই কোম্পানি Flipkart এর হাত ধরে The real Fest সেল নিয়ে এল। গতকাল অর্থাৎ ২৮শে জুলাই ফ্লিপকার্টে এই সেলটি শুরু হয়েছে, চলবে আগামী ৩১শে জুলাই অবধি। এই সেলে পছন্দের রিয়েলমি ফোন কিনলে কিছুটা ছাড় তো পাবেন-ই, পাশাপাশি SBI-এর ক্রেডিট কার্ড গ্রাহকরা পাবেন ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

এই রিয়েল ফেস্ট সেলে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত Realme 6 স্মার্টফোনের ৬ জিবি ভ্যারিয়েন্টটি পেয়ে যাবেন ১৫,৯৯৯ টাকায়। অন্যদিকে Realme 6 Pro ফোনটির দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে, এই ফোনটির পেছনে ৪টি ক্যামেরা এবং সামনে দুটি ক্যামেরা রয়েছে।

আবার The real Fest সেলে Realme 5i (৪জিবি/৬৪জিবি) ফোনটির দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে, রয়েছে নো কস্ট EMI-এ কেনার সুবিধাও। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। অন্যদিকে ডায়মন্ড কাট ডিজাইন যুক্ত Realme C2 ফোনটি পেয়ে যাবেন ৬,৯৯৯ টাকায়। ২জিবির এই ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া, এই সেলে 5G কম্প্যাটিবল Realme X50 Pro ফোনের ৮ জিবি ভ্যারিয়েন্টটি পাবেন ৪১,৯৯৯ টাকায়।

ফ্ল্যাগশিপ ফোন কিনতে চাইলে তাও এই সেলে পেয়ে যাবেন ৩০,০০০ টাকার নিচে। এক্ষেত্রে, ৬টি ক্যামেরা যুক্ত এবং ১২০ হার্জ রিফ্রেশ রেট সহ আসা Realme X3 ফোনটি পেয়ে যাবেন ২৪,৯৯৯ টাকায়। একইভাবে Realme X3 SuperZoom ফোনটি পাবেন ২৭,৯৯৯ টাকায়। ফোনটিতে ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়াও আছে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর।

অন্যদিকে, রিয়েলমির বেস্টসেলিং ফোনগুলির মধ্যে Realme X2 ক্যামেরা এক্সপার্ট ফোনটি পেয়ে যাবেন ২২,৯৯৯ টাকায়। ৫০ ওয়াট SuperVOOC ফাস্ট চার্জার যুক্ত Realme X2 Pro ফোনটি কিনলে দাম পড়বে ২৭,৯৯৯ টাকা। পপ-আপ ক্যামেরা যুক্ত Realme X ফোনটির দাম পড়বে ১৫,৯৯৯ টাকা।