ওয়ালমার্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড কে কিনলো ফ্লিপকার্ট গ্রুপ, আসছে ‘ফ্লিপকার্ট হোলসেল’ পরিষেবা

flipkart-to-launch-flipkart-wholesale-after-acquires-walmart-india-wholesale-business

ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টের পরিষেবা সম্পর্কে নতুন করে কিছু বলার নেই – প্রোডাক্টের গুণমান, দাম এবং কাস্টমার সার্ভিসের জন্য একাংশ মানুষ Flipkart কে পছন্দ করেন। এবার সংস্থাটি পাইকারি ব্যবসায় নামতে চলেছে। সম্প্রতি ফ্লিপকার্টের তরফে ঘোষণা করা হয়েছে, তারা ওয়ালমার্ট ইন্ডিয়ার হোলসেল ব্যবসা অধিগ্রহণ করতে চলেছে। ফ্লিপকার্ট জানিয়েছে তারা ওয়ালমার্ট ইন্ডিয়ার ১০০ শতাংশ শেয়ার কিনে নিতে চলেছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

ওয়ালমার্ট ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড ভারতে ‘বেস্ট প্রাইস স্টোর’গুলি পরিচালনা করে। অধিগ্রহণের পরেও ওই স্টোরগুলি তাদের ২৮ টি শাখা এবং ই-কমার্স নেটওয়ার্কের মাধ্যমে ১.৫ মিলিয়ন গ্রাহককে পরিষেবা দিয়ে যাবে। এছাড়া ওয়ালমার্ট ইন্ডিয়ার সমস্ত কর্মচারী ফ্লিপকার্টে যোগদান করবে। আগামী বছরের মধ্যে ওয়ালমার্টের অফিসের টিমকেও সংহত করে নেওয়া হবে।

ওয়ালমার্ট গ্রুপ অধিগ্রহণ ছাড়াও ফ্লিপকার্ট নিজস্ব হোলসেল বা একটি নতুন ডিজিটাল মার্কেটপ্লেস চালু করার ঘোষণা করেছে। সংস্থাটি একটি বিবৃতিতে জানিয়েছে, Flipkart Wholesale সারা দেশে ভারতীয় ব্র্যান্ড, স্থানীয় উৎপাদক, কিরানা এবং মাঝারি ও ছোট এন্টারপ্রাইজ (MSMEs)-গুলিকে প্রযুক্তিগত দক্ষতা এবং বিস্তৃত সাপ্লাই চেইনের অবকাঠামো প্রদান করবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Flipkart Wholesale এই কার্যক্রমের নেতৃত্বে থাকবেন ফ্লিপকার্টের এক্সপার্ট আদর্শ মেনন। এছাড়া ওয়ালমার্ট ইন্ডিয়ার চিফ এক্সিকিউটিভ অফিসার সমীর আগরওয়াল আপাতত এই সংস্থার সাথেই থাকবেন। ফ্লিপকার্ট হোলসেল এই বছরের আগস্টেই কাজ শুরু করবে, এবং গ্রোসারি ও ফ্যাশন বিভাগে পরিষেবা দেবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন