৪ হাজার টাকা পর্যন্ত ছাড়ে স্মার্টফোন, ফ্লিপকার্টে শুরু হল ভিভো কার্নিভাল

flipkart-vivo-carnival-get-discounts-on-vivo-v19-v17-s1-pro

নতুন ফোন কিনবেন ভাবছেন? কিন্তু এই করোনা পরিস্থিতিতে বাইরে বেরোনো খুব একটা স্বাস্থ্যসমত বিষয় নয়। তবে চিন্তা নেই, আপনার সমস্যা মেটাতে পারে Vivo। আসলে আজ থেকে Flipkart এ শুরু হচ্ছে Vivo Carnival, চলবে আগামী ১০ই সেপ্টেম্বর অবধি। ভিভো-র এই সেলে ফোন কিনলে তেমন আকর্ষণীয় ছাড়ের সাথে, ক্রেতারা পুরনো ফোন এক্সচেঞ্জ করলে তাতে অতিরিক্ত ৩,০০০ টাকা দাম পাবেন। এছাড়াও থাকছে ১৮ মাসের নো কস্ট EMI-এর সুবিধা।

ফ্লিপকার্ট ভিভো কার্নিভালে Vivo V19 ফোনটি কিনতে দাম পড়বে ২৪,৯৯৯ টাকা। যার আগে ছিল ২৮,৯৯০ টাকা। এছাড়া এই ফোনটিতে ২০,০০০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। ফোনটির ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে। অন্যদিকে, সদ্য লঞ্চ হওয়া Y20 সিরিজের Vivo Y20 এবং Vivo Y20i ফোনদুটি কিনতে চাইলে দাম পড়বে যথাক্রমে ১২,৯৯০ টাকা এবং ১১,৪৯০ টাকা। দুটি ফোনের ওপরে অতিরিক্ত ৫০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

আবার HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড ব্যবহার করে Vivo X50 সিরিজের ফোনগুলি কিনলে ৪,০০০ টাকা অবধি ছাড় পাবেন। এই ফ্ল্যাগশিপ ফোনগুলিতে ২০,০০০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। Vivo X50 ফোনটি কিনতে দাম পড়বে ৩৪,৯৯৯ টাকা, এবং Vivo X50 ফোনটির দাম ধার্য করা হয়েছে ৪৯,৯৯০ টাকা।

এছাড়া, চমৎকার সেলফি ক্যামেরা যুক্ত Vivo S1 Pro ফোনটি কিনলে ১৯,০০০ অবধি এক্সচেঞ্জ ভ্যালু তো পাবেনই, পাশাপাশি পুরনো ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ১,৫০০ টাকা অফ পাবেন। অন্যদিকে Vivo Y12 এবং Vivo Y15 ফোনদুটিতে অতিরিক্ত ৫০০ টাকা এক্সচেঞ্জ ভ্যালু দেওয়া হচ্ছে। একইভাবে Vivo Y30 এবং Vivo Y50 ফোনদুটিতে যথাক্রমে অতিরিক্ত ৭৫০ টাকা এবং ৯০০ টাকা এক্সচেঞ্জ অফার রয়েছে।