ফোনের উপর হাজার হাজার টাকা ছাড়, শুরু হল ফ্লিপকার্ট ভিভো ডেজ সেল

ই-কমার্স সাইট Flipkart এ শুরু হল Vivo Days সেল। এই সেল ২৭ মে অর্থাৎ আজ থেকে শুরু হয়ে ২৯ মে পর্যন্ত চলবে। তাই আপনি যদি সস্তায় নতুন স্মার্টফোন খোঁজ করে থাকেন তাহলে এই সুযোগ হাতছাড়া না করাই ভালো। কারণ ফ্লিপকার্ট ভিভো ডেজ সেলে আপনি ডিসকাউন্টের সাথে ভিভো স্মার্টফোন কিনতে পারবেন। আসুন জেনে নিই কোন ভিভো ফোনের উপর কত ছাড়।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Flipkart Vivo Days sale অফার :

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এই সেলে ব্যাংক অফার হিসাবে HDFC এবং ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। এছাড়াও নো কস্ট ইএমআই এ ফোন কেনার সুযোগ আছে। এই সেলে আপনি Vivo Z1X ফোনের উপর আরও অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাবেন। এই ফোনের প্রাথমিক দাম ১৬,৯৯০ টাকা। তবে ডিসকাউন্টে এখন ১৫,৯৯০ টাকায় পাবেন। এই দাম ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ১৬,৯৯০ টাকা। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯০ টাকায় কেনা যাবে।

এদিকে Vivo V19 ফোনটি ২৭,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনের উপর ১৮ মাসের নো কস্ট ইএমআই অফার ও প্রযোজ্য। ভিভো ভি ১৯ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরার সাথে সুপার নাইট সেলফি ফিচার দেওয়া হয়েছে। এই ফোনের প্রাইমারি রিয়ার ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৩২+৮ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা।

এছাড়াও ফ্লিপকার্ট ভিভো ডেজ সেলে Vivo V17 কিনতে পারবেন ২৪,৯৯০ টাকায়। এই ফোনের উপর ১৮ মাসের নো কস্ট ইএমআই অফার ও প্রযোজ্য। আবার ৯ মাসের নো কস্ট ইএমআই ১৪,৯৯০ টাকায় কেনা যাবে Vivo Y19।  Vivo Y12 কেনা যাবে ১০,৯৯০ টাকায়। এই ফোনের উপর ৬ মাসের নো কস্ট ইএমআই অফার পাওয়া যাবে। Vivo Y15 কিনতে পারবেন ১২,৯৯০ টাকায়। এই ফোনের উপর ৬ মাসের নো কস্ট ইএমআই অফার পাওয়া যাবে। Vivo S1 ফোনটি ৯ মাসের নো কস্ট ইএমআই অফারে ১৬,৯৯০ টাকায় কেনা যাবে। ১৮ মাসের নো কস্ট ইএমআই অফারে Vivo S1 Pro কেনা যাবে ২০,৯৯০ টাকায়।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে