জলের দামে স্মার্টফোন বিক্রি হচ্ছে ফ্লিপকার্টে, পাওয়া যাচ্ছে ৮০০০ টাকা পর্যন্ত ছাড়

অনলাইন ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্ট, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আনতে চলেছে ” ফ্লিপকার্ট উমেন্স ডে সেল।” এই সেল শুরু হবে ৭ই মার্চ থেকে এবং চলবে ৮ ই মার্চ পর্যন্ত । Flipkart Women Day সেলে Poco F1 , Samsung Galaxy S8 , Nokia 6.1 plus ছাড়াও আরো অনেক ব্র্যান্ডেড ফোনে পাওয়া যাবে ডিসকাউন্ট। অনেক স্মার্টফোনের উপর ৮০ % পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। স্মার্টফোন ছাড়াও এই সেলে পাবেন ল্যাপটপ,হেডফোন,স্পিকার ও ডিজিট্যাল ক্যামেরা । আপনি প্রত্যেকটি জিনিসের উপর পাবেন অসাধারণ সব ডিসকাউন্ট অফার। আসুন জেনে নিয় কোন কোন জিনিসের উপর কি কি অফার প্রযোজ্য ।

স্মার্টফোনের উপর যে সব অফার গুলো পাবেন :

উমেন্স ডে সেলের জন্য কিছু স্মার্টফোনের উপর দারুন ডিসকাউন্ট অফার দিয়েছে ফ্লিপকার্ট।বাজারে আসা ১১,৯৯৯ মূল্যের Honour 9N ফোনটি পেয়ে যাবেন মাত্র ৯৯৯৯ টাকায় । এছাড়াও পাবেন Nokia 6.1 plus , যার আন্তর্জাতিক বাজারে মূল্য ১৫৪৯৯ টাকা । কিন্তু ফ্লিপকার্ট উমেন্স ডে সেল আপনাকে দেবে এই ফোনটি মাত্র ১৩,৯৯৯ টাকায় ।। তাছাড়া Vivo V9 Pro তে দেওয়া হচ্ছে প্রায় ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট । বাজারে পাওয়া ১৫৯৯০ টাকার এই ফোনটি পাওয়া যাবে মাত্র ১৩৯৯০ টাকায় । এছাড়াও কিছু প্রিমিয়াম ও মিড বাজেটের ফোনের উপর ও পাওয়া যাবে দারুন কিছু ডিসকাউন্ট ।

Samsung Galaxy S8 এর দাম ৩০৯৯০ টাকা। Realme 2 এর ৪ জিবি এর ফোনটি এই সেলে কিনতে পারবেন মাত্র ৯৪৯৯ টাকায় যার বাস্তবিক মূল্য ১০৪৯০ টাকা ।। Asus Zenphone Lite L1 পাওয়া যাবে মাত্র ৪৯৯০ টাকায় । Motorola One Power স্মার্টফোনটিতে পেয়ে যাবেন আপনি ১৫০০ টাকা অবধি ডিসকাউন্ট । এই স্মার্টফোনটি মাত্র ১৩৯৯৯ টাকায় কিনতে পারবেন ফ্লিপকার্ট থেকে। এছাড়াও Poco F1 ও Samsung Galaxy Note 8 এ পাওয়া যাবে অসাধারণ কিছু ডিসকাউন্ট।

ল্যাপটপ ও অন্যান্য ডিভাইসের ডিসকাউন্ট অফার :

এই সেলের মধ্যে মাত্র ১২৯৯৯ টাকা থেকে পাবেন দারুন কিছু ল্যাপটপ। হেডফোন ও স্পিকার এ পাওয়া যাবে ৭০ % পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও মাত্র ২৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে ট্যাবলেট এর দাম ও ডিসকাউন্ট অফার। এই সেলের মধ্যে স্মার্টটিভির উপর ৭৫% পর্যন্ত ছাড় মিলবে । এছাড়াও এই সেলে রয়েছে দুটি অনন্য চমক । আপনি এই সেল চলাকালীন পেয়ে যাবেন প্রতি ১ ঘন্টায় “OMG deals ” এবং প্রতি ৮ ঘন্টায় পাওয়া যাবে ” Blockbluster Deals। ” যার মধ্যে দিয়ে আপনি পেয়ে যাবেন অসাধারণ কিছু গিফট ও ডিসকাউন্ট। এছাড়াও এই সেলে কয়েকটা ব্যাংকের তরফ থেকে রয়েছে ” ই এম আই ” এর ব্যবস্থা।

পড়ুন : আজ থেকে শুরু Redmi Note 7 এর সেল , জিও দিচ্ছে ২৪০০ টাকা ক্যাশব্যাক অফার

Last Updated on