এই স্টেপ গুলো ফলো করে আপনি জিও ফোনে WhatsApp ডাউনলোড করুন

15 আগস্ট থেকে ব্যবহারকারীরা প্রায় সমস্ত অ্যাপসের সুবিধা ভোগ করতে শুরু করেছে

0

রিলায়েন্স তাদের জিও ফোন ব্যবহারকারীদের কথা দিয়েছিলো যে তারা আগস্ট 15 থেকে হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইউটিউব এবং গুগল ম্যাপস ব্যবহার করতে পারবে। 15 আগস্ট থেকে ব্যবহারকারীরা প্রায় সমস্ত অ্যাপসের সুবিধা ভোগ করতে শুরু করেছে, যদিও কোম্পানি 15 অগাস্ট ঘোষণা করেছে যে জিও ফোন ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপের্ সুবিধা পেতে দেরি হবে। কোম্পানির মতে, জিও ফোনে হোয়াটসঅ্যাপ আসতে KaiOS অপারেটিং সিস্টেমের এর কারণে দেরি হয়ে হচ্ছে । কারণ তারা মনে করেন যে জিও ফোনে WhatsApp চালু হওয়ার আগে একটি পরীক্ষা প্রয়োজন।

আপনি কি হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন ?

জিও ফোনে ধীরে ধীরে WhatsApp আপডেট আসতে শুরু করেছে।যদিও  এটি পরীক্ষা জন্য হতে পারে যে সঠিকভাবে কাজ হয় কিনা। এই মুহুর্তে, কয়েকজন ব্যবহারকারী জিও ফোনে হোয়াটসঅ্যাপ পাচ্ছেন এবং আশা করা যায় , হোয়াটসঅ্যাপ 3 থেকে 4 সপ্তাহের মধ্যে সকল ব্যবহারকারীর জন্য উপলব্ধ হবে। যদিও এই পর্যন্ত কোন সরকারী সময়সীমা নেই। আপনার জিও ফোন এর জন্য যদি Whatsapp আপডেট থাকলে তা তবে ডাউনলোড করবেন জানুন।

আপনি হয়তো WhatsAppএর এই 5 টি ফিচারস ব্যবহার করছেন না

পড়ুন :

  • আপনার জিও ফোন থেকে কাইওস স্টোরটি খুলুন এবং হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন টি খুঁজুন।
  • আপনি যদি হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন টি পান তবে এটি ডাউনলোড করুন।
  • ডাউনলোড করার পরে, এটি ওপেন করে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন।
  • OTP এর জন্য আপনাকে আপনার ফোন নম্বরটি দিতে হবে।
  • আপনার OTP সাবমিট করুন । এর পরে, আপনার অ্যাকাউন্ট তৈরির প্রক্রিয়া সম্পন্ন হবে।
Download whatsapp on jiophone

এখন জিও ফোনে সব ব্যবহারকারীর জন্য গুগল, ফেসবুক এবং গুগল ম্যাপস পাওয়া যাচ্ছে । খবর অনুযায়ী  শুধুমাত্র কিছু ব্যবহারকারী আগামীকাল থেকে দেশটির সবচেয়ে জনপ্রিয় মেসেজিং অ্যাপ্লিকেশনটি পাবেন। অবশিষ্ট ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপ অ্যাক্সেস পেতে আরেকটু অপেক্ষা করতে হবে, যদিও এর কোনো  সরকারী সময়রেখা নেই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here