48 দিনের ভ্যালিডিটি সহ এয়ারটেল লঞ্চ করলো নতুন প্ল্যান, পাওয়া যাবে ডেটা ও কলের সুবিধা

নতুন এই প্ল্যানে গ্রাহকরা 48 দিনের ভ্যালিডিটি সহ ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা পাবে

ভোডাফোন ও রিলায়েন্স জিও কে টেক্কা দিতে এয়ারটেল একটি নতুন প্ল্যান লঞ্চ করলো।নতুন এই প্ল্যানে গ্রাহকরা 48 দিনের ভ্যালিডিটি সহ ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা পাবে।আপনাদের জানিয়ে রাখি মূলত ভোডাফোনের 279 টাকার প্ল্যানকে চ্যালেঞ্জ জানিয়ে এয়ারটেল 289 টাকার প্ল্যান বাজারে আনলো।আমরা জানি রিলায়েন্স জিও-র 299 টাকার প্ল্যান আছে। আসুন জেনে নেই কোন প্ল্যানে কি সুবিধা পাওয়া যাচ্ছে।

এয়ারটেল 289 টাকার প্ল্যান :

289 টাকার এই প্লানে গ্রাহকদের 48 দিনের ভ্যালিডিটি সহ ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হবে। লোকাল ও ন্যাশনাল সব ক্ষেত্রেই বিনামূল্যে কলের সুবিধা থাকবে।এছাড়াও প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে।আপনাদের জানিয়ে রাখি অন্য প্ল্যানের মতো এয়ারটেলের এই প্ল্যানে কোনো FUP লিমিট নেই।গ্রাহকরা এই প্রিপেইড প্ল্যানে 1 জিবি ইন্টারনেট ডেটা পাবেন।

ভোডাফোন 279 টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা 84 দিন।ভোডাফোনের এই প্ল্যানে গ্রাহকরা মোট 4 জিবি ইন্টারনেট ডেটা পান।এই ডেটা 84 দিন পর্যন্ত ব্যবহার করা যায়।সাথে লোকাল ও ন্যাশনাল প্রতিদিন 250 মিনিট এবং প্রতি সপ্তাহে 1000 মিনিট ভয়েস কলিংয়ের জন্য দেওয়া হয়।

জিও 299 টাকা প্ল্যান :

299 টাকার প্ল্যানে রিলায়েন্স জিও গ্রাহকদের প্রতিদিন 3 জিবি ডাটা অফার করছে।মোট 84 জিবি ডেটা ব্যবহারকারীদের দেওয়া হবে। এই প্ল্যানটির বৈধতা 28 দিন। সাথে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন 100 টি এসএমএস পাবে।

পড়ুন : নূন্যতম রিচার্জ প্ল্যান : প্রতিদিন 1 টাকার কমেও পাওয়া যাবে ইনকামিং কলের সুবিধা