হার্ট রেট মনিটর ফিচার সহ ভারতে লঞ্চ হল Fossil Gen 5E স্মার্টওয়াচ

fossil-gen-5e-launched-price-in-india-18494-specification-flipkart

জনপ্রিয় কোম্পানি ফসিল ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ Fossil Gen 5E লঞ্চ করলো। এটি কয়েকসপ্তাহ আগে লঞ্চ হওয়া Fossil Hybrid HR এর থেকে আরও আধুনিক ফিচার সহ এসেছে। ফসিল জেন ৫ই এর কথা বললে এতে হার্ট রেট মনিটর, ২৪ ঘন্টা ব্যাটারি লাইফ, গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ও অ্যামোলেড ডিসপ্লে আছে। পুরুষরদের জন্য এই স্মার্টওয়াচ ৪৪ মিমি এবং মহিলাদের জন্য ৪২ মিমি ভ্যারিয়েন্টে এসেছে। আসুন Fossil Gen 5E এর দাম ও বিশেষত্ব জেনে নিই।

Fossil Gen 5E এর দাম ও লভ্যতা

ভারতে ফসিল জেন ৫ই এর দাম রাখা হয়েছে ১৮,৪৯৫ টাকা। এটি সাতটি রঙের বিকল্পে পাওয়া যাবে – ব্ল্যাক সিলিকন, ব্রাউন লেদার, ব্ল্যাক স্টেইনলেস স্টীল, টু-টোন স্টেইনলেস স্টীল, রোজ গোল্ড-টোন স্টেইনলেস স্টীল/মেশ, এবং ব্লাশ সিলিকন। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচটি কেনা যাবে।

Fossil Gen 5E এর স্পেসিফিকেশন, ফিচার

ফসিল জেন ৫ই স্মার্টওয়াচে পাবেন ১.১৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ৩৯০ x ৩৯০ এবং পিক্সেল ডেন্সিটি ৩২৮ পিপিআই। এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৩১০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ১ জিবি র‌্যাম ও ৪ জিবি স্টোরেজ। স্টেইনলেস স্টীল (5ATM) বাদে এর অন্য ভ্যারিয়েন্টগুলি 3ATM ওয়াটার রেসিস্টেন্স ফিচার সহ এসেছে। এতে অলওয়েজ অন ডিসপ্লে, পিপিজি হার্ট রেট সেন্সর, এক্সেলেরোমিটার, এবং জাইরোস্কোপ সেন্সর বর্তমান।

এছাড়াও Fossil Gen 5E স্মার্টওয়াচকে ইউজাররা হার্ট রেট, স্লীপ, ক্যালোরি, স্টেপ প্রভৃতি মনিটরের জন্য ব্যবহার করতে পারেন। এটি গুগল ওয়্যার ওএস দ্বারা চালিত। গুগল অ্যাসিস্ট্যান্ট ও কলের জন্য এতে ইন বিল্ট মাইক্রোফোন এবং স্পিকার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৪.২ এলই, ওয়াই-ফাই। কোম্পানি জানিয়েছে এটি ২৪ ঘন্টার বেশি ব্যাটারি লাইফ অফার করবে। কেবল মিনিটে স্মার্টওয়াচটির ব্যাটারি ৮০ শতাংশ চার্জ হয়ে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন