Friendship Day 2021 Offer: Redmi Note 10s থেকে OnePlus Nord 2 স্মার্টফোনের দামের ওপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়

Redmi Note 10s
Xiaomi, OnePlus ফোনের ওপর Friendship Day অফার

Friendship Day 2021 Offer: রাত পেরোলেই ‘ফ্রেন্ডশিপ ডে’ অর্থাৎ বন্ধুত্বের সম্পর্ক বিশেষরূপে পালন করার দিন। আর মাসের পয়লা দিনে পৃথিবীর সবচেয়ে সুন্দর এই সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাতে, আজ থেকেই নিজেদের ডিভাইসের ওপর বেশ কিছু অফার দেওয়ার কথা ঘোষণা করেছে Xiaomi (শাওমি), OnePlus (ওয়ানপ্লাস)-এর মত স্মার্টফোন ব্র্যান্ডগুলি। এক্ষেত্রে, শাওমির Mi 11X 5G (এমআই ১১ এক্স ৫জি) এবং Redmi Note 10S (রেডমি নোট ১০এস) ফোনে ‘ফ্রেন্ডশিপ ডে’ উপলক্ষে বিশেষ ছাড় পাওয়া যাবে। একইভাবে ডিসকাউন্ট মিলবে OnePlus 9 (ওয়ানপ্লাস ৯), 9 Pro (৯ প্রো) এবং OnePlus Nord 2 (ওয়ানপ্লাস নর্ড ২) ইত্যাদি মডেলের ওপরেও। আসুন উল্লেখিত ডিভাইসগুলির ওপর কী কী অফার পাওয়া যাচ্ছে জেনে নেওয়া যাক।

OnePlus ডিভাইসগুলির ওপর Friendship Day অফার

এই মুহূর্তে রিটেল স্টোর, অ্যামাজন ইন্ডিয়া (Amazon.in) প্ল্যাটফর্ম এবং সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে (OnePlus.in) OnePlus 9 Pro ফোনের ওপরে ৩,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। তবে শুধুমাত্র এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড থেকে পেমেন্ট করলে বা ইএমআই ট্রানজ্যাকশনে এই সুবিধা মিলবে। আবার পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ১৯,৫৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ঠিক একইরকম ব্যাঙ্ক অফার থাকবে OnePlus 9 ডিভাইসেও। এমনিতে এই ফোনটির দাম ৪৯,৯৯৯ টাকা, তবে ক্রেতারা এক্সচেঞ্জ অফারে ১৭,৫৫০ টাকা পর্যন্ত ছাড়ে ফোনটি পেতে পারেন। শুধু তাই নয় ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইট ৩৭,৯৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ প্রোগ্রাম চালাচ্ছে এবং অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে। অনুরূপভাবে, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করা হলে এই সিরিজের OnePlus 9R ফোনের দামের ওপর ২,০০০ টাকা ছাড় থাকবে।

এদিকে OnePlus Nord 2-এর ক্রেতারা ১,০০০ টাকা ছাড়ের পাশাপাশি নো-কস্ট ইএমআই বিকল্প পাবেন। এক্ষেত্রে যেসব গ্রাহকরা OnePlus.in ওয়েবসাইট বা ওয়ানপ্লাস স্টোর অ্যাপের মাধ্যমে এই মিড-রেঞ্জের ফোনটি কিনবেন, তারা ১,৪৯৯ টাকায় OnePlus Band পকেটস্থ করতে পারবেন। এই অফারটি আজ অর্থাৎ ৩১শে জুলাই পর্যন্ত বৈধ থাকবে।

Xiaomi ডিভাইসগুলির ওপর Friendship Day অফার

ফ্রেন্ডশিপ ডে উপলক্ষে Xiaomi Mi 11x 5G স্মার্টফোনটি ২৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে।‌ এরজন্য এসবিআই (SBI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে। আবার এমআই এক্সচেঞ্জের মাধ্যমে গ্রাহকরা ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে সক্ষম হবেন। তদ্ব্যতীত, Mi.com ওয়েবসাইট থেকে এই ফোনের স্ট্যান্ডার্ড সংস্করণটি কিনলে টাইমস প্রাইম মেম্বারশিপও মিলবে। এছাড়াও সংস্থাটি নিজের Redmi Note 10s স্মার্টফোনেও বিশেষ ছাড় দিচ্ছে। Mi.com ওয়েবসাইট থেকে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই হ্যান্ডসেটটি কিনলে ১,০০০ টাকা অফ পাওয়া যাবে। এমআই এক্সচেঞ্জের মাধ্যমে ক্রেতারা পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়।

উল্লেখ্য, ফোনের পাশাপাশি শাওমি তার স্মার্টওয়াচগুলি সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে Xiaomi Mi Watch Revolve Active-এর খরিদ্দাররা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড মারফত ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন; এটির মূল্য ৯,৯৯৯ টাকা। অন্যদিকে অ্যামাজনে সংস্থার Mi Band ডিভাইসটি ২,২৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।