মিররলেস ক্যামেরা কেনার সেরা সুযোগ, বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে Fujifilm

fujifilm-offering-huge-discounts-on-mirrorless-camera

পুজোর মরশুমে বাজার ধরার জন্য সব ব্র্যান্ডই উঠে-পড়ে লেগেছে। ক্যামেরা কোম্পানিগুলিও পিছিয়ে নেই। ভারতে মিররলেস ক্যামেরার জন্য বিখ্যাত ব্র্যান্ড Fujifilm উৎসবের মরশুমে এক গুচ্ছ নতুন অফার ও ডিসকাউন্ট ঘোষণা করেছে। এই অফারগুলি ইনফ্লুয়েন্সার ও ব্লগারদের জন্য লাভজনক হবে। Fujifilm-এর ক্যামেরাগুলি উন্নত ফিচার এবং কালার রিপ্রোডাকশন টেকনোলজির জন্য বিখ্যাত। কোম্পানির নতুন অফারগুলি X-T ক্যামেরা এবং ক্যামেরার অ্যাকসেসরিগুলির উপর প্রযোজ্য। এছাড়াও X-T3 ও X-T4-এর সঙ্গে পাওয়ার গ্ৰিপ ও দুটি ব্যাটারি-র দামের উপরেও ছাড় পাওয়া যাবে।

Fujifilm-এর নিম্নলিখিত ক্যিমেরাগুলির উপর দুর্দান্ত ডিসকাউন্ট পাবেন

১. Fujifilm X-A7 মডেলটি ১৫-৪৫ মিমি কিটের সঙ্গে আসল দাম ৫৯,৯৯৯ টাকা। তবে ছাড়ের পর এটি ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি সিলভার, ক্যামেল, ডার্ক সিলভার, মিন্ট গ্ৰিন এবং নেভি ব্লু রঙে উপলব্ধ।

২. X-T200 ১৫-৪৫ মিমি কিট-সহ মূল দাম ৬৬,৯৯৯ টাকা। কিন্তু ডিসকাউন্টের পর এটির নতুন দাম হবে ৪৯,৯৯৯ টাকা। এটি ডার্ক সিলভার, শ্যাম্পেন গোল্ড এবং সিলভার রঙে পাওয়া যাবে। আবার ১৫-৪৫ মিমি এবং ৫০-২৩০ মিমি কিট-সহ X-T200-এর দাম ৮৫,৯৯৯ টাকা, ছাড়ের পর দাম হবে ৬৮,৯৯৯ টাকা।

৩. আবার ১৬-৮০ মিমি কিট সহ X-T3-র দাম ১,৬৯,৯৯৯ টাকা, তবে ছাড়ের পর দাম হবে ১,৫০,০০০ টাকা। সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে ৩৭,০০০ টাকার ভার্টিক্যাল পাওয়ার গ্ৰিপ ও দুটি ব্যাটারি।

এছাড়াও ১৮-৫৫ মিমি কিট সহ X-T3-র দাম ১,৩৮,১৯৯ টাকা। ছাড়ের পর নতুন দাম হবে ১,১২,০০০ টাকা।

X-T3-র বডির দাম ১,০৮,৬৯৯ টাকা। কিন্তু এখন ছাড়ে পাওয়া যাচ্ছে ৮৬,০০০ টাকায়।

৪. ১৬-৮০ মিমি কিট-সহ X-T4 ও ভার্টিক্যাল পাওয়ার গ্ৰিপ ও দুটি ব্যাটারি-এর দাম যথাক্রমে ১,৯৯,৯৯৯ টাকা এবং ৪২,৫৯৭ টাকা। কিন্তু ছাড়ের পর দাম হয়েছে ১,৭৬,০০০ টাকা ও ৯,০০০ টাকা।

১৮-৫৫ মিমি কিট-সহ X-T4 এবং ভার্টিক্যাল পাওয়ার গ্ৰিপ ও দুটি ব্যাটারি-এর দাম যথাক্রমে ১,৮৪,৯৯৯ টাকা এবং ৪২,৫৯৭ টাকা। কিন্তু ছাড়ের পর নতুন দাম হয়েছে যথাক্রমে ১,৬৩,০০০ টাকা ও ৯,০০০ টাকা।

X-T4 বডি এবং ও ভার্টিক্যাল পাওয়ার গ্ৰিপ ও দুটি ব্যাটারি-এর দাম যথাক্রমে ১,৫৪,৯৯৯ টাকা এবং ৪২,৫৯৭ টাকা। কিন্তু ডিসকাউন্টের পর নতুন দাম ১,৩৬,০০০ টাকা ও ৯,০০০ টাকা হয়েছে।