64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে Samsung Galaxy Note 10

দক্ষিণ কোরিয়ান গ্যাজেট কোম্পানি স্যামসাং 64 মেগাপিক্সেলের নতুন একটি ক্যামেরা সেন্সর সামনে এনেছে। এটির নাম ISOCELL Bright GW1 ইমেজ সেন্সর। অনুমান করা হচ্ছে এই বছরের শেষের দিকে এই সেন্সরের তৈরির কাজ শুরু হবে। ফলে খুব সম্ভবত Samsung Galaxy Note 10 ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেখতে পাবো। এই নতুন সেন্সর অন্যান্য সেন্সরের তুলনায় হাই রেজল্যুশন ইমেজ দেয়।

Samsung Galaxy Note 10 ফোনে দেওয়া হতে পারে 64 মেগাপিক্সেল ক্যামেরা :

64 মেগাপিক্সেলের ISOCELL Bright GW1 ইমেজ সেন্সর কোম্পানির 0.8μm- সেন্সর লাইনআপের সবচেয়ে বেশি রেজ্যুলেশন যুক্ত সেন্সর। এই সেন্সর মারজিং টেট্রা সেলের দ্বারা কাজ করে। যেখানে কম আলোয় 16 মেগাপিক্সেলের ছবি নেওয়া যাবে। আবার অধিক আলোয় 64 মেগাপিক্সেল ছবি নেওয়া যাবে।

এছাড়াও স্যামসাং 48 মেগাপিক্সেলের ISOCELL Bright GM2 সেন্সর পেশ করেছে। এটিও টেট্রা সেল প্রযুক্তির উপর কাজ করে। এটি কোনো রং কে রিপ্রোডিউস করে ছবির ম্যান ভালো করে। 64 মেগাপিক্সেলের সেন্সরের মতো 48 মেগাপিক্সেলে সেন্সরেও অটো ফোকাসের জন্য সুপার পিডি দেওয়া হয়েছে।

Samsung Galaxy Note 10 সম্ভাব্য ফিচার :

স্যামসাং এই ফোনটির জন্য অন্য ধরণের একটি স্ক্র্রিনের উপর কাজ শুরু করেছে। রিপোর্ট অনুযায়ী এই ফোনে 6.7 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। সাথে এই ফোনে Galaxy S10+ এর মতো A+গ্রেড প্যানেল দেওয়া হতে পারে। এই ফোনের কম দামি ভ্যারিয়েন্টে 6.4 ইঞ্চি ডিসপ্লে থাকতে পারে। এই ফোনে চারটি রিয়ার ক্যামেরা দেওয়ার প্রবল সম্ভাবনা।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : আইফোন কিনবেন ? পেটিএম মলে পান 12,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Last Updated on