HomeগেমসFree Fire Max Redeem Codes for 22 November 2022: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড দেখে নিন

Free Fire Max Redeem Codes for 22 November 2022: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড দেখে নিন

যে সমস্ত গেমাররা গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স (Garena Free Fire Max)- এর ফ্রি রিডিম কোডের জন্য অপেক্ষা করছেন, তাদের অপেক্ষার অবসান। রিলিজ হলো আজকের ফ্রেস রিডিম কোড, যা ব্যবহার করে তারা জিতে নিতে পারবে উইপন লুট ক্রেট, ইমোট সহ বিভিন্ন ইনগেম আইটেম। আর এর জন্য তাদের অতিরিক্ত কোনো পয়সা খরচ করতে হবে না। ১২ ক্যারেক্টারের রিডিম কোডগুলি ব্যবহার করে বিনামূল্যে গেমাররা অর্জন করতে পারবেন এই সমস্ত পুরস্কার।

যদিও স্কিন, উইপন, ক্যারেক্টার সহ বিভিন্ন ইনগেম আইটেমগুলি আগে গেমারদের নিজের পয়সা খরচ করে ইনস্টোর থেকে কিনতে হতো। কিন্তু এখন সেগুলি বিনামূল্যে এসে গেছে তাদের হাতের নাগালে। তবে মনে রাখবেন এই কোডগুলি নির্দিষ্ট সময়ের জন্য বৈধ। তাই সময় শেষ হওয়ার আগেই রিডিম করুন কোডগুলি এবং জিতে নিন পুরস্কার।

Garena Free Fire MAX Redeem codes for 22 November, 2022

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স গেমের আজকের রিডিম কোড নীচে দেওয়া হল

HAYATOAVU76V

FFICDCTSL5FT

FFPLUED93XRT

TFF9VNU6UD9J

PACJJTUA29UU

RRQ3SSJTN9UK

R9UVPEYJOXZX

FFBCLQ6S7W25

TJ57OSSDN5AP

Garena Free Fire Max রিডিম কোড কীভাবে রিডিম করবেন

• আজ অর্থাৎ ২২ নভেম্বরের রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই গ্যারেনা ফ্রি ফায়ারের রিডেম্পশন সাইট, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।

• এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।

• এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এবার একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

• একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ। সুতরাং তাড়াতাড়ি কোড রিডিম করুন। গেমাররা রিডিম কোডের বিনিময়ে গোল্ড, ডায়মন্ড এবং আরও অনেক কিছু পেতে পারেন।

আরও পড়ুন