HomeগেমসFree Fire Max Redeem Codes for 24 November 2022: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড দেখে নিন

Free Fire Max Redeem Codes for 24 November 2022: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড দেখে নিন

ভারতীয় গেমারদের কাছে গ্যারেনা ফ্রি ফায়ারের বিকল্প হিসেবে এসেছে উচ্চতর ভার্সনের Garena Free Fire MAX গেমটি। গেমপ্লের দিক থেকে সাদৃশ্যপূর্ণ হলেও নতুন এই খেলায় ব্যবহার করা হয়েছে উন্নতমানের গ্রাফিক্স, অ্যানিমেশন এবং ক্যারেক্টার। যার ফলে অল্প দিনের মধ্যেই এটি গেমারদের মন জয় করেছে। তাছাড়া গ্যারেনা ফ্রি ফায়ারের মত এই গেমেও সংস্থার তরফে প্রতিদিন রিলিজ করা হয় ১২ ক্যারেক্টারের ফ্রি রিডিম কোড। যা ব্যবহার করে গেমারা বিভিন্ন ইনগেম আইটেম সম্পূর্ণ বিনামূল্যে জিতে নেওয়ার সুযোগ পান।

তবে গেমারদের মনে রাখতে হবে, এই কোডগুলি নির্দিষ্ট সময়ের জন্য বৈধ এবং একবার এই কোড ব্যবহার করা হয়ে গেলে এর থেকে আর দ্বিতীয়বার পুরস্কার পাওয়া যাবে না। তাই সবার আগে কোড ব্যবহার করে পুরস্কার জেতার জন্য দেখে নিন আজকের Garena Free Fire MAX রিডিম কোডগুলি।

Garena Free Fire MAX Redeem codes for 24 November, 2022

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স গেমের আজকের রিডিম কোড নীচে দেওয়া হল –

ZYPPXWRWIAHD

B6IYCTNH4PV3

MCPTFNXZF4TA

FF1164XNJZ2V

ZRJAPH294KV5

FF11DAKX4WHV

FF119MB3PFA5

Y6ACLK7KUD1N

FF11WFNPP956

WLSGJXS5KFYR

FF10GCGXRNHY

FF11NJN5YS3E

SARG886AV5GR

YXY3EGTLHGJX

W0JJAFV3TU5E

FF11HHGCGK3B

FF10617KGUF9

8F3QZKNTLWBZ

Garena Free Fire Max রিডিম কোড কীভাবে রিডিম করবেন

• আজ অর্থাৎ ২৪ নভেম্বরের রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই গ্যারেনা ফ্রি ফায়ারের রিডেম্পশন সাইট, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।

• এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।

• এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এবার একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

• একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ। সুতরাং তাড়াতাড়ি করুন এবং কোড রিডিম করুন। গেমাররা রিডিম কোডের বিনিময়ে গোল্ড, ডায়মন্ড এবং আরও অনেক কিছু পেতে পারেন।

আরও পড়ুন