HomeগেমসIND vs NZ TV Channel: মোবাইল ও কোন টিভি চ্যানেলে ভারত ও নিউজিল্যান্ড ম্যাচ বিনামূল্যে লাইভ দেখবেন

IND vs NZ TV Channel: মোবাইল ও কোন টিভি চ্যানেলে ভারত ও নিউজিল্যান্ড ম্যাচ বিনামূল্যে লাইভ দেখবেন

Airtel, Vi, Jio তাদের বিভিন্ন প্ল্যানের সাথে Amazon Prime সাবস্ক্রিপশন অফার করে। এই সাবস্ক্রিপশন থাকলেই আপনি মোবাইলে ভারত বনাম নিউজিল্যান্ডের ক্রিকেট ম্যাচগুলি দেখতে পারবেন।

IND vs NZ Match Live Mobile TV channel: তিনটি টি-টোয়েন্টি ও একদিনের ম্যাচ খেলার জন্য ভারত এখন নিউজিল্যান্ডের সফরে গিয়েছে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর, গতকাল দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে ভারত‌। কিন্তু অনেকেই এই ম্যাচ দেখতে পারেনি। আসলে অনেক ক্রিকেট অনুরাগী কোন টিভি চ্যানেলে ভারত বনাম নিউজিল্যান্ড ক্রিকেট ম্যাচ দেখা যাচ্ছে, সেটাই জানে না। আপনিও যদি একই দলে থাকেন তাহলে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন। কারণ এখানে আমরা বিনামূল্যে কীভাবে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত ক্রিকেট ম্যাচ দেখা যাবে তা জানাবো।

ভারত বনাম নিউজিল্যান্ড ক্রিকেট ম্যাচ মোবাইল ও টিভি -তে কীভাবে দেখবেন (India vs Newzealand match live from mobile and TV channel)

আপনাকে বলি ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত টি-টোয়েন্টি ও একদিনের ম্যাচ দেখানোর স্বত্ব আছে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) এর কাছে। তাই আপনার যদি অ্যামাজন প্রাইম ভিডিও -র মেম্বারশিপ নেওয়া থাকে তাহলে লাইভ সব ম্যাচ দেখতে পারবেন। এছাড়া সরকারি ডিডি ন্যাশানাল টিভি চ্যানেল থেকে ম্যাচগুলি দেখা যাবে। এবার আসুন মোবাইলে বিনামূল্যে কীভাবে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত ম্যাচ দেখা যাবে সে বিষয়ে জেনে নেওয়া যাক।

আসলে Airtel, Vi, Jio তাদের বিভিন্ন প্ল্যানের সাথে Amazon Prime সাবস্ক্রিপশন অফার করে। এই সাবস্ক্রিপশন থাকলেই আপনি মোবাইলে ভারত বনাম নিউজিল্যান্ডের ক্রিকেট ম্যাচগুলি দেখতে পারবেন।

এয়ারটেল গ্রাহক হলে আপনি ১৩১ টাকা বা ৩৪৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে পারেন। আবার ভোডাফোন আইডিয়া গ্রাহকদের ৫০১ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হবে। যদিও জিও প্রিপেড গ্রাহকরা এই সুযোগ পাবে না। কারণ জিও-র কোনো প্রিপেড প্ল্যানের সাথে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন পাওয়া যায় না। তবে জিও পোস্টপেড গ্রাহক হলে ৩৯৯ টাকা রিচার্জ করলে ভারত বনাম নিউজিল্যান্ড ক্রিকেট ম্যাচ লাইভ দেখা যাবে।

আরও পড়ুন