Garena Free Fire Redeem Code 22 November: আজকের ফ্রি ফায়ারের রিডিম কোড দেখে নিন

আজ, অর্থাৎ, ২২ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড দেখে নিন (Garena Free Fire Redeem Code 22 November)

garena-free-fire-redeem-code-22-november-how-to-redeem-free-fire-code-today

Free Fire Redeem Code Today 22 November: বিশ্বজুড়ে জনপ্রিয়তার নিরিখে অ্যাডভেঞ্চারাস রয়েল ব্যাটেল গেম Garena Free Fire ইতিমধ্যেই শীর্ষস্থান দখল করে নিয়েছে। ২০১৯ সালে সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেমের শিরোপা জিতেছিল এটি। চলতি বছরেও এর জনপ্রিয়তা অব্যাহত। ডটস ১১১ দ্বারা নির্মিত এই ব্যাটেল গেম গত অক্টোবর মাসের সবচেয়ে বেশি ডাউনলোডেড মোবাইল গেম। এর ক্রমবর্ধমান জনপ্রিয়তার পেছনে রয়েছে বিভিন্ন ইন-গেম থ্রিলিং ইভেন্টস। এছাড়া গেমারদের মনোরম গেমিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য গেম ডেভলপাররা নিয়মিতই গেমটিতে আলফা নিউম্যারিক কোড যুক্ত করে চলেছে। এই কোডগুলি প্লেয়ারদের বিনামূল্যে রিওয়ার্ড জেতার সুযোগ দেয়। আসুন, আজ অর্থাৎ ২২ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নেওয়া যাক।

২২ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড (Garena Free Fire Redeem Code 22 November)

FI83 F74Y 5THG

FMCX KOIA 87SY

FHFG NHML 1B9V

FIXJ MSWL 45OT

FU76 4RTG FBHV

FNCK ISUY TGRV

FTBN YJHK IOB8

FU7Y C6TS FGER

FRTY JFFT GYUH

FJI8 7YHT NMHB

FOIC 9X87 A16W

FHE4 NRTY HKBI

FVC7 DXSQ 2039

FRI5 TGJK MVCL

FPOW 09E4 8U5T

FHJN BMVC LDSO

F9E4 8T7G UYHV

FCKL DSEO 9RIU

কীভাবে Garena Free Fire ফ্রি কোডগুলি রিডিম করবেন

প্রথমেই গ্যারিনার অফিশিয়াল ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যান। তারপর Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করুন। এরপর উপরের দেওয়া যে কোনও একটি রিডিম কোড কপি করে সেটি ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘continue’ বাটনে ক্লিক করতে হবে। এবার আপনার স্ক্রিনে ডবল চেক বক্স আসবে। সেখানে ‘ok’ বাটনে ক্লিক করতে হবে।

আপনার ফ্রি কোড রিডিম প্রক্রিয়াটি সম্পন্ন হল। তবে মনে রাখতে হবে, এই ফ্রি রিডিম কোড ব্যবহার করতে কিছুটা সময় লাগে। সেক্ষেত্রে আপনাকে ফ্রি রিডিম কোডটি ব্যবহার করতে ২৪ ঘন্টা পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।