Free Fire Redeem Code Today 13 November: ফ্রি ফায়ারের ১৩ নভেম্বরের রিডিম কোড দেখে নিন

১৩ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নিন

garena-free-fire-redeem-code-today-13-november-2021-how-to-get-ff-redeem-code

Garena Free Fire Redeem Codes for November 13: চলতি বছরে জনপ্রিয়তার নিরিখে মাল্টিপ্লেয়ার রয়্যাল গেমের শিরোপা জিতে নিয়েছে Garena Free Fire।এতদিন পর্যন্ত বিশ্বের যেকোনো স্ট্রিমিং প্ল্যাটফর্মে দর্শক সংখ্যার দিক থেকে এগিয়ে ছিল Fortnite মোবাইল গেম। তবে স্ট্রিমিং এনালাইজ সংস্থা Stream Hatchet রিপোর্ট অনুযায়ী, অক্টোবর মাসে সবচেয়ে বেশি দেখা মোবাইল গেমের তালিকায় প্রথমেই উঠে এসেছে গ্যারিনা ফ্রি ফায়ারের নাম। প্রতিযোগিতার দৌড়ে ফোরনাইটকে পেছনে ফেলে প্রায় ৬০ মিলিয়ন বেশি দর্শক টানতে সক্ষম হয়েছে গ্যারিনা ফ্রি ফায়ার। বিশেষজ্ঞদের মতে, গত মে মাসের সিঙ্গাপুরে অনুষ্ঠিত ফ্রি ফায়ার ওয়ার্ল্ড সিরিজের দুর্দান্ত সাফল্য গেমটিকে আরও জনপ্রিয় করে তুলেছে। যেখানে ফোরনাইটের দর্শক সংখ্যা ঘন্টায় ১.০২ বিলিয়ন। সেখানে ফ্রি ফায়ারের দর্শক গিয়ে দাঁড়িয়েছে ঘন্টায় ১.০৮ বিলিয়নে।

গ্যারিনা ফ্রি ফায়ার তাদের গেমারদের খেলার মধ্যে ব্যস্ত রাখার জন্য প্রতিদিনই নতুন নতুন ফ্রি রিওয়ার্ড দিচ্ছে। যার মাধ্যমে কোনওরকম পয়সা খরচ না করেই গেমাররা প্রয়োজনীয় অস্ত্র কিনে তাদের শক্তি বাড়াতে পারবে। যদিও নির্দিষ্ট কিছু সার্ভারে এই রিডিম কোডগুলি পাওয়া যাবে। আসুন আজ, অর্থাৎ ১৩ নভেম্বরের ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নেওয়া যাক।

১৩ নভেম্বরের জন্য গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড (Garena FF Redeem Code Today 13, November)

FEY8 OKMN BVD1

FEDF GBNJ U76E

3IBBMSL7AK8G

FFGF DSDF GHJK

FLKJ UYTR ESWA

FFVG BHNJ MUY6

FXCV BHNJ MKLP

FD5G HJKJ HGF3

FIUY TRED SWAS

FHJI KUYT RED2

F5RE SWAZ XCVG

FDFV CSAS EDRF

Garena Free Fire অতিরিক্ত রিডিম কোডের তালিকা

F3SD FVGB HNJM

F2DC FVGB HJKJ

FMNB V2SW SI34

FFXV GG8 NU4YB

FFE4 E0DI KX2D

ERTY HJNB VCDS

F9IU JHGV CDSE

F7UI JHBG FDFR

কিভাবে আপনি Garena Free Fire-র ফ্রি কোডগুলি রিডিম করবেন

প্রথমে আপনাকে গ্যারিনার অফিশিয়াল ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) ঢুকতে হবে।তারপর আপনাকে Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে। তবে সেক্ষেত্রে যে আইডি দিয়ে আপনি খেলেন সেই আইডিটি সঠিকভাবে দিতে হবে। এরপর উপরের দেওয়া ১২ ক্যারেক্টারের রিডিম কোড কপি করে সেটি ওয়েবসাইটে গিয়ে পেস্ট করে আপনাকে ‘continue’ বাটন ক্লিক করতে হবে। তখন আপনার স্ক্রিনে ডবল চেক বক্স আসবে। সেখানে ‘ok’ বাটনে ক্লিক করতে হবে।

তবে এখানে গেমারদের মনে রাখতে হবে কোড রিডিম করার পর সেটি ব্যবহার করতে বেশ খানিকটা সময় লাগে। এক্ষেত্রে তাদের ২৪ ঘন্টা পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। পাশাপাশি আপনার সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাকাউন্টটি গেমের সঙ্গে লিংক থাকতে হবে। অন্যথায়, আপনি এই কোডগুলির রিডিম করতে পারবেন না।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।