Garena Free Fire Redeem Code 24 November: ফ্রি ফায়ার খেললে আজকের রিডিম কোড দেখে নিন

ফ্রি ফায়ার গেম খেললে আজ, অর্থাৎ ২৩ নভেম্বরের রিডিম কোডগুলি দেখে নিন (Garena Free Fire Redeem Code 24 November)

garena-free-fire-redeem-codes-24-november-today-free-fire-code-how-to-redeem

Garena FF Redeem Codes Today: বর্তমানে জনপ্রিয় মোবাইল গেমগুলির মধ্যে অন্যতম ডটস ১১১ স্টুডিও দ্বারা প্রস্তুত, অ্যাডভেঞ্চার ও অ্যাকশন সমৃদ্ধ রয়্যাল ব্যাটেল গেম Garena Free Fire। এক কথায় বলতে গেলে, বর্তমান প্রজন্মের কাছে এই গেমটি সেরা। সেই কারণেই গত অক্টোবর মাসে সবচেয়ে বেশি ডাউনলোডেড মোবাইল গেম এটি। গুগল প্লে স্টোরেও গেমটির রেটিং নজরকাড়া।

Garena Free Fire মোবাইল গেমে প্লেয়াররা তাদের পছন্দমতো পজিশন নিয়ে নিজেরাই গেমের স্ট্র্যাটেজি তৈরি করতে পারেন। তবে গেমে নিজেদের শক্তি বাড়ানোর জন্য প্লেয়ারদের বিভিন্ন ধরনের অস্ত্র, বুস্টার এবং কস্টিউমের প্রয়োজন হয়। কখনো নিজেদের গাঁটের পয়সা খরচ করে গেমারদের গেমের ইন-স্টোর থেকে কিনতে হয় অস্ত্র বা কস্টিউম, আবার কখনো কোনও মিশন জয় করে অর্জন করতে হয় গেমে শেষ পর্যন্ত টিকে থাকার শক্তিশালী হাতিয়ারগুলি। তবে গেমাররা যাতে কোনরকম পয়সা খরচ না করেই নির্দ্বিধায় মনোরম গেমিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারেন তাই সংস্থার পক্ষ থেকে বিভিন্ন ধরনের অস্ত্র কেনার জন্য প্রতিদিন দেওয়া হচ্ছে ফ্রি রিওয়ার্ড।

১২ ক্যারেক্টারের রিডিম কোড আনলক করলেই প্লেয়াররা পাবেন রিওয়ার্ড পয়েন্ট। যার মাধ্যমে গেমাররা বিনা পয়সায় পাবেন কাস্টমাইজ কস্টিউম, উইপন স্কিন, অ্যাপারেল ইত্যাদি। তাই আপনি যদি ফ্রি ফায়ার গেম খেলেন তাহলে আজ, অর্থাৎ ২৩ নভেম্বরের রিডিম কোডগুলি দেখে নিন।

২৪ নভেম্বরের জন্য গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোডের তালিকা (Garena Free Fire Redeem Code 24 November)

FXCV BICX SIED

FFGT YHJN JKI8

FR56 7UIK JHGF

FSER 5T6Y 7U8I

FBNJ I87Y 6TGH

FJKI 8U7Y 6TRF

FIH8 FS76 F5TR

FBJK I9Z7 F65R

FFGB VIXS AI24

FTRF VBHJ FI87

FBHJ UYTR FICV

FNHJ UYTR EDIV

ID9S 3QJK AFHX

FF5X ZSZM 6LEF

FFXV GG8N U4YB

FXCV BNMK DSXC

F0KM JNBV CXSD

FF22 NYW9 4A00

FFTQ T5IR MCNX

FFE4 E0DI KX2D

গ্যারিনা ফ্রি ফায়ারের কোড রিডিম করার পদ্ধতি

কোড রিডিম করার জন্য প্রথমেই আপনাকে গ্যারেনা ফ্রি ফায়ার রিওয়ার্ড ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যেতে হবে। এরপর Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে৷ এবার ওপরে দেওয়া যেকোনো ১২-ডিজিট কোডকে কপি করুন এবং সেটি ওয়েবসাইটের টেক্সটবক্সে গিয়ে পেস্ট করে ‘Continue’ বাটনে ক্লিক করুন। এখন আপনার স্ক্রিনে একটি ডবল চেক বক্স দেখা যাবে, সেখানে লেখা ‘Ok’ বাটনে ক্লিক করুন। একবার এই পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হয়ে গেলেই, কোডের বেনিফিট আপনার গেমিং অ্যাপে যোগ করে দেওয়া হবে।

প্রসঙ্গত, এক্ষেত্রে মনে রাখবেন যে, এই রিডেম্পশন প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার পর, আপনার ইন-গেম মেলে রিওয়ার্ড আসতে অর্থাৎ আপনার রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার করতে ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। তবে, ২৪ ঘন্টার সময়সীমা অতিক্রম করার পরে যদি কেউ কোডগুলি রিডিম করেন, তবে তাদের ‘Failed to Redeem’ মেসেজ পাঠানো হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।