Garena Free Fire Redeem Code 26 November: ফ্রি ফায়ার খেললে আজকের রিডিম কোড দেখে নিন

২৬ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড দেখে নিন (Garena Free Fire Redeem Code 26 November)

garena-free-fire-redeem-codes-26-november-16-garena-ff-code-today-how-to-redeem

Garena Free Fire Redeem Codes Today:
অতিমারীর সময়কালে তরুণ প্রজন্মের মধ্যে যথেষ্টই জনপ্রিয়তা লাভ করেছে অ্যাডভেঞ্চার সমৃদ্ধ রয়্যাল ব্যাটেল গেম Garena Free Fire। গত অক্টোবর মাসে সবচেয়ে বেশি ডাউনলোডেড মোবাইল গেমগুলির মধ্যে এটি সেরা। গেমারদের মনোরম গেমিং এক্সপেরিয়েন্স প্রদান করতে এবং তাদের সর্বদা গেমের মধ্যে ব্যস্ত রাখতে গেম ডেভলপাররা মাঝেমধ্যেই বিভিন্ন ইভেন্টেস আয়োজন করেন। সম্প্রতি, সংস্থার তরফ থেকে Booyah Day ইভেন্টেস আয়োজন করা হয়েছিল, যার মাধ্যমে প্লেয়াররা বিভিন্ন চমকপ্রদ দ্রব্যাদি এবং কসমেটিক্স অর্জন করতে পারেন। এর পাশাপাশি গেমারদের পেটস, স্কিন ক্যারেক্টার, ডায়মন্ড এবং অন্যান্য খেলার সামগ্রী জেতার সুযোগও করে দিয়েছে সংস্থাটি। বিভিন্ন ইভেন্টে দেওয়া রিডিম কোড ছাড়াও সংস্থাটি নিয়মিতই গেমটিতে আলফা নিউম্যারিক কোড যুক্ত করে চলেছে। এই কোডগুলি প্লেয়ারদের বিনামূল্যে রিওয়ার্ড জেতার সুযোগ দেয়। আপনি যদি গ্যারিনা ফ্রি ফায়ারের গেমার হন, তাহলে দেখে নিন আজকের রিওয়ার্ড কোডগুলি।

২৬ নভেম্বরের জন্য গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোডের তালিকা (Garena Free Fire Redeem Code 26 November)

F1QA ZXUD YFVH

FCXS UWYT EGRT

FBYN MHKJ NI8B

F7CY S1GH EJRK

FBNJ WI38 47YR

FR4T GHVN I1D2

FK4I 5T8G 7V6Y

FTXG ZBSN WE45

F6OY HBI8 7VCY

FDTS GEBN R45M

FKYH OB98 VCXS

FAYT QGWB FRNT

FM6Y KOGI 9V87 

গ্যারিনা ফ্রি ফায়ারের কোড রিডিম করার পদ্ধতি (How to redeem Garena Free Fire Codes)

  1. কোড রিডিম করার জন্য প্রথমেই আপনাকে গ্যারেনা ফ্রি ফায়ার রিওয়ার্ড ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যেতে হবে।
  2. এরপর Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে৷
  3. এবার ওপরে দেওয়া যেকোনো ১২-ডিজিট কোডকে কপি করুন এবং সেটি ওয়েবসাইটের টেক্সটবক্সে গিয়ে পেস্ট করে ‘Continue’ বাটনে ক্লিক করুন।
  4. এখন আপনার স্ক্রিনে একটি ডবল চেক বক্স দেখা যাবে, সেখানে লেখা ‘Ok’ বাটনে ক্লিক করুন। একবার এই পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হয়ে গেলেই, কোডের বেনিফিট আপনার গেমিং অ্যাপে যোগ করে দেওয়া হবে।

প্রসঙ্গত, এক্ষেত্রে মনে রাখবেন যে, এই রিডেম্পশন প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার পর, আপনার ইন-গেম মেলে রিওয়ার্ড আসতে অর্থাৎ আপনার রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার করতে ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।