Garmin Birthday Sale: স্মার্টওয়াচের উপর ১৪,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে গারমিন ইন্ডিয়া

১৩ই সেপ্টেম্বর থেকে সংস্থাটি, তার নির্বাচিত পণ্যগুলিতে 'Garmin Birthday' সেল উপলক্ষে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিতে শুরু করেছে

garmin-birthday-sale-offer-get-up-to-rs-14500-discount-on-smartwatch

ভারতে কোম্পানির জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ সেলের আয়োজন করেছে অত্যাধুনিক স্মার্টওয়াচ এবং জিপিএস প্রযুক্তি পণ্যের জন্য পরিচিত অ্যাক্সেসরিজ নির্মাতা Garmin India (গারমিন ইন্ডিয়া)। ১৩ই সেপ্টেম্বর থেকে সংস্থাটি, তার নির্বাচিত পণ্যগুলিতে ‘Garmin Birthday’ (গারমিন বার্থডে) সেল উপলক্ষে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিতে শুরু করেছে। মাসের শেষ দিন অর্থাৎ ৩০ তারিখ অবধি আগ্রহীরা এই অফারগুলির সুবিধা নিতে পারবেন। আসুন ‘Garmin Birthday’ সেলের সমস্ত ডিল এক নজরে দেখে নিই…

‘Garmin Birthday’ সেলের ওপর অফার

সেলে Garmin Forerunner 745 স্মার্টওয়াচে ৬,০০০ টাকা ছাড় মিলবে। ডিসকাউন্টের পর এটির ব্ল্যাক এবং ম্যাগমা রেড কালার অপশন কেনা যাবে ৪৫,৯৯০ টাকায়। একইভাবে, Garmin Lily-এর ডার্ক ব্রোঞ্জ এবং লাইট গোল্ড ভ্যারিয়েন্টটি ৩,০০০ টাকা ছাড়ে ২২,৯৯০ টাকায় পাওয়া যাবে। এছাড়া Garmin Instinct ৭,৫০০ টাকা ছাড়ে ২০,৯৯০ টাকায় উপলব্ধ হবে। সৌর চার্জিং সাপোর্টযুক্ত Garmin Instinct Solar-এর গ্রাফাইট বা টাইডাল ব্লু মডেল ৪১,৪৯০ টাকার পরিবর্তে কেনা যাবে ৩৪,৯৯০ টাকায়।

আবার সেলে Garmin fenix 6 সিরিজের স্মার্টওয়াচগুলি কার্বন গ্রে রঙের বিকল্প ১০,০০০ টাকা ছাড়ে ৭২,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এদিকে Garmin fenix 6X-এ ১০,৫০০ টাকার বেশি ছাড় রয়েছে; আগ্রহীরা এটি ৭৭,৯৯০ টাকায় কিনতে পারবেন। fenix 6 Pro মডেলে থাকবে ১৪,৫০০ টাকার ছাড়।

শুধু তাই নয়, Garmin fenix 6X Pro সোলার স্মার্টওয়াচের টাইটানিয়াম কার্বন গ্রে রঙের মডেলে ১১,৫০০ টাকা অফ মিলবে। হাই প্রিমিয়াম এই স্মার্টওয়াচটি কিনতে ৯৮,৯৯০ টাকার বদলে ৮৭,৪৯০ টাকা লাগবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.