বিনামূল্যে মিলছে ১৫ হাজার টাকার Apple Airpods, Back to School সেলে রয়েছে বাম্পার অফার

get-free-apple-airpods-on-apple-back-to-school-sale-in-india
Apple Back to School সেলে বিনামূল্যে Apple Airpods

মার্কিন মুলুকের পর এবার ভারতেও অ্যাপল (Apple) তাদের ‘Back to School’ ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল। ফলে স্কুল-কলেজের পড়ুয়া থেকে শুরু করে তাদের পিতামাতা এবং শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত শিক্ষক, অশিক্ষক কর্মচারী সকলেই এবার নজরকাড়া ছাড় সহ অ্যাপেলের পণ্য কিনে নিতে পারবেন। শুধু এটুকুই নয় অ্যাপলের নতুন প্রোডাক্ট কিনলে সংস্থার পক্ষ থেকে ক্রেতারা বাড়তি সুযোগ-সুবিধা পেয়ে যাবেন; এমনকি কিছু ক্ষেত্রে রয়েছে সম্পূর্ণ বিনামূল্যে অ্যাপল এয়ারপড (Apple Airpods) জিতে নেওয়ার সুযোগ। আসুন এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Apple Back to School সেলে বিনামূল্যে Apple Airpods

অ্যাপলের তরফ থেকে বিনামূল্যে এয়ারপড জেতার জন্য ছাত্রছাত্রীদের যে নির্দিষ্ট অ্যাপেল প্রোডাক্ট কিনে ফেলতে হবে সেগুলি হল, iPad Pro (যে কোন মডেল), iPad Air (যে কোন মডেল), MacBook Air (ঐ), MacBook Pro (ঐ), iMac (ঐ) এবং Mac Pro ও Mac Mini। তবে এই সবকটি পণ্য একসঙ্গে নয়, বরং এদের মধ্যে থেকে যে কোন একটি প্রোডাক্ট কিনে নিলেই সংস্থা ক্রেতার হাতে তাদের দ্বিতীয় প্রজন্মের এয়ারপড পৌঁছে দেবে। প্রাথমিকভাবে সংস্থা ক্রেতাদের ওয়্যারযুক্ত চার্জিংয়ের সুবিধা সহ উপলব্ধ এয়ারপডের মডেল সরবরাহ করলেও, সামান্য মূল্যের বিনিময়ে ব্যবহারকারী তা পরিবর্তন করে এয়ারপডের অন্যান্য সংস্করণগুলি সংগ্রহ করতে পারবেন। এক্ষেত্রে মাত্র ৪,০০০ টাকা খরচ করলেই তারা ওয়্যারবিহীন চার্জিংয়ের সুবিধাযুক্ত এয়ারপড হাতে পেয়ে যাবেন। তাছাড়া ১০,০০০ টাকার বিনিময়ে তারা Airpods Pro সংস্করণটিও সংগ্রহ করতে পারবেন। অবশ্য যারা ভাবছেন অ্যাপলের এই অফারের মধ্যে বিশেষ আকর্ষণীয়তা নেই, তাদের অবগতির জন্য জানিয়ে রাখি, Apple Airpods, Airpods Wireless Charging এবং Airpods Pro -এর বাজারমূল্য যথাক্রমে ১৪,৯০০, ১৮,৯০০ এবং ২৪,৯০০ টাকা!

এয়ারপডের কথা বাদ দিলেও নতুন অ্যাপল পণ্য কেনাকাটা করলে সংস্থার পক্ষ থেকে বাড়তি একাধিক সুযোগ-সুবিধা আদায় করা সম্ভব। যেমন, MacBook কেনার সময় অতিরিক্ত ছাড়, ২০ শতাংশ ডিসকাউন্টে AppleCare ব্যবহারের সুবিধা, মাসিক ৪৯ টাকার বিনিময়ে Apple Music ও বিনামূল্যে Apple TV+, Apple Arcade সাবস্ক্রিপশন থেকে শুরু করে কি নেই তার মধ্যে! সঙ্গে অ্যাপল পেনসিল ও কি-বোর্ডের ওপরে বিশেষ শিক্ষামূলক ছাড় – অর্থাৎ অফার জমে পুরো ক্ষীর!

অ্যাপলের ব্যাক টু স্কুল প্রকল্পের লাভ আদায়ের জন্য ক্রেতাকে যে কোন নথিভুক্ত শিক্ষা-প্রতিষ্ঠানের ছাত্র বা ছাত্রী হতে হবে। তবে এমন প্রতিষ্ঠানে পাঠরত পড়ুয়াদের অভিভাবকেরাও তাদের সন্তানের জন্য অ্যাপলের উপরোক্ত অফারটির সুবিধা গ্রহণ করতে পারবেন। শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক ও অশিক্ষক কর্মচারীরাও এই অফারের আওতায় পড়বেন যা প্রকৃত অর্থেই খুশির খবর। তবে অনলাইন অ্যাপল স্টোর থেকে কেনাকাটা করলে একমাত্র তখনই ক্রেতারা উক্ত অফারের লাভ আদায়ের জন্য মনোনীত হবেন।

ব্যাক টু স্কুল অফারের সুবিধা গ্রহণের জন্য আবেদনকারী ক্রেতা তার শিক্ষা-প্রতিষ্ঠানগত বিভিন্ন তথ্য অ্যাপলকে (Apple) সরবরাহ করতে বাধ্য। এক্ষেত্রে সংস্থাটি UNiDAYS ভেরিফিকেশন পোর্টালের মাধ্যমে ক্রেতার প্রদত্ত তথ্যগুলিকে খতিয়ে দেখে তবেই তাকে অফারের জন্য যোগ্য হিসেবে মনোনীত করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020