কেবল ৩৯ হাজারেই মিলছে iPhone 11, ধামাকা অফার ২৭ তারিখ পর্যন্ত বৈধ

  

অ্যাপলের আইফোন ১১ সিরিজ গতকাল থেকেই ভারতে প্রিবুকিং এর জন্য উপলব্ধ হয়েছে। ভারতে নতুন আইফোনের সেল শুরু হবে ২৭ সেপ্টেম্বর থেকে। ই-কমার্স সাইট Amazon, Flipkart ও Paytm Mall থেকে প্রি বুকিং করা যাবে। প্রসঙ্গত অ্যাপল ১০ সেপ্টেম্বর লঞ্চ করেছিল iPhone 11, iPhone 11 Pro এবং iPhone 11 Pro Max ।

লঞ্চ অফার হিসাবে HDFC ব্যাঙ্ক সাধারণ ভাবে আইফোন ১১ এর উপর ৬,০০০ টাকা ডিসকাউন্ট ক্যাশব্যাক ও প্রো ভ্যারিয়েন্টের উপর ৭,০০০ টাকা ক্যাশব্যাক অফার করছে। তবে আপনি যদি HDFC ব্যাঙ্ক কার্ড হোল্ডার হোন তবে আপনি আইফোন ১১ ৩৯,৯০০ টাকায় কেনার সুযোগ পাবেন। আসুন জানি কিভাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

আইফোন ১১ কিনুন ৩৯,৯০০ টাকায় :

এইচডিএফসি ব্যাঙ্ক থেকে পাওয়া তথ্য অনুযায়ী, যে সমস্ত গ্রাহকের কাছে HDFC ব্যাঙ্কের ইনফিনিয়া ক্রেডিট কার্ড আছে তারা আইফোন ১১ এর উপর ৬,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১০ এক্স রিওয়ার্ড পয়েন্ট পাবে। এই রিওয়ার্ড পয়েন্টের জন্য ব্যাঙ্ক ১৯,৬০০ টাকা পর্যন্ত অফার করবে। অর্থাৎ আপনি সব মিলিয়ে ২৫,৬০০ টাকা ডিসকাউন্ট পেতে পারেন। যার পরে আইফোন ১১ ৩৯,৯৯০ টাকায় কেনা যাবে।

EMI ট্রাঞ্জাকশনে মিলবে না এই অফার :

HDFC ব্যাঙ্কের স্মার্টবাই ওয়েবসাইট অনুযায়ী ১০ এক্স রিওয়ার্ড পয়েন্ট EMI ট্রাঞ্জাকশনের ক্ষেত্রে দেওয়া হবেনা। এরজন্য আপনাকে পুরো পেমেন্ট করতে হবে। আইফোন ১১ ছাড়াও আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্স এও এই অফার বৈধ।

iphone 11 সিরিজ দাম :

আইফোন ১১ এর ভারতে প্রাথমিক দাম ৬৪,৯০০ টাকা। এই দাম ফোনটির ৬৪ জিবি ভ্যারিয়েন্টের। এছাড়াও ১২৮ জিবি ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট ও অর্ডার করা যাবে। যাদের দাম যথাক্রমে ৬৯,৯০০ ও ৭৯,৯০০ টাকা। আইফোন ১১ প্রো এবং আইফোন ১১ প্রো ম্যাক্স তিনটি স্টোরেজ বিকল্পে লঞ্চ হয়েছে ৬৪ জিবি, ২৫৬ জিবি, ৫১২ জিবি । আইফোন ১১ প্রো এর দাম শুরু হয়েছে ৯৯,৯০০ টাকা থেকে। আবার আইফোন ১১ প্রো ম্যাক্স এর দাম শুরু হয়েছে ১,০৯,৯০০ টাকা থেকে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : আজ থেকে ভারতে শুরু iphone 11 সিরিজের প্রি-বুকিং, বিস্তারিত জানুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন