সেরা এই পাঁচটি Oppo স্মার্টফোনের উপর ২৮ শতাংশ পর্যন্ত ছাড়, তাড়াতাড়ি করুন

Amazon থেকে Oppo স্মার্টফোন ২৮% পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে

get-oppo-smartphones-under-rs-20000-with-discount-price-up-to-28-percent

দুর্দান্ত ক্যামেরা, কাস্টমাইজ ওএস, অ্যাডভান্স প্রসেসর ও অন্যান্য ফিচারের জন্য Oppo ব্র্যান্ডের স্মার্টফোনগুলি বিশেষ জনপ্রিয়। এমনকি সাম্প্রতিক সার্ভেগুলিও প্রমান করেছে যে ভারতের প্রথম সারির স্মার্টফোন বিক্রেতাদের মধ্যে Oppo অন্যতম। ফলে আপনারা যারা পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে নয়া স্মার্টফোন কিনতে চান, তাদের জন্য আজ আমরা ৫টি সেরা Oppo স্মার্টফোনের তালিকা পেশ করবো। প্রতিবেদনে উল্লেখিত প্রত্যেকটি স্মার্টফোন ই-কমার্স সাইট Amazon থেকে ২৮% পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। তাই এমনতর সুযোগ হাতছাড়া না করাই ভালো।

সেরা ৫টি Oppo স্মার্টফোনের তালিকা

Oppo A16: ওপ্পো এ১৬ স্মার্টফোনে একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে আছে, যার স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭%। উন্নত পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালার ওএস ৭.২ কাস্টম স্কিনে চলবে। ফটোগ্রাফির জন্য ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হলো, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল মোনো সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ডিসপ্লের উপরি ভাগে থাকছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ।

দাম : Oppo A16 ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৬% ডিসকাউন্টের সাথে মাত্র ১৩,৪৯০ টাকায় বিক্রি করা হচ্ছে।

Oppo A31: ওপ্পোর এই স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৬.৫ ইঞ্চির (১,৬০০x৭২০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ মাল্টি টাচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল ডেনসিটি ২৬৯ পিপিআই এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৯%। ফোনটি অক্টা-কোর মিডিয়াটেক ৬৭৬৫ প্রসেসরে কাজ করবে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এটি অ্যান্ড্রয়েড পাই ভি৯.০ ভিত্তিক কালার ওএস ৬.১ কাস্টম স্কিনে চলবে। ছবি তোলার জন্য পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা (১২+২+২ মেগাপিক্সেল) সেটআপ। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং সেন্সর। এতে, ৪,২৩০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম পলিমার ব্যাটারি আছে, যা ৪৫ ঘন্টার টকটাইম এবং ৪৫০ ঘন্টার স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

দাম : Oppo A31 ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ২৮% ডিসকাউন্টের সাথে মাত্র ১১,৪৯০ টাকায় কেনা যাবে।

Oppo A54: ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস (১,৬০০x৭২০ পিক্সেল) পাঞ্চ-হোল ডিসপ্লের সাথে আসা অপ্পো এ৫৪ স্মার্টফোনে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক কালার ওএস ৭.২ কাস্টম ভার্সনে রান করবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে ফোনে থাকছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এগুলো হলো, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স এবং এআই লেন্স। এতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। সিকিউরিটির জন্য থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম পলিমার ব্যাটারি দেওয় হয়েছে।

দাম : Oppo A54 ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯০ টাকা কেনা যাবে। এটি ক্রিস্টাল ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Oppo A74 5G: অপ্পো এ৭৫ ৫জি ফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৪৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) পাঞ্চ-হোল ডিসপ্লে, যা ৯০.৫% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করবে। থাকছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ ৫জি প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ভি১১ ভিত্তিক কালার ওএস ১১.১ ভার্সন চালিত। ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। আবার সিকিউরিটির জন্য থাকছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম পলিমার ব্যাটারি আছে।

দাম : Oppo A74 5G ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর ২৪% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ডিসকাউন্টের পর এটি ১৫,৯৯০ টাকায় পকেটস্থ করা যাবে। এই ফোন ফ্লুইড ব্ল্যাক কালারে উপলব্ধ।

Oppo F19: অপ্পো এফ১৯ ফোনে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১১.১ কাস্টম স্কিনে চলবে। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর। ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম পলিমার ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং টেকনোলজি সমর্থন করে।

দাম : প্রিজম ব্ল্যাক কালারের সাথে আসা Oppo F19 ফোনের উপর ৫% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার পর এটির দাম কমে দাঁড়িয়েছে ১৯,৯৯০ টাকায়। এটি হলো ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।