২৬ হাজার টাকা ডিসকাউন্টে কিনুন Samsung Galaxy S10+, অফার কেবল আজকের জন্য

Get Rs 26000 discount on Samsung Galaxy S10 Plus on Amazon

আপনি কি সস্তায় নতুন ফ্ল্যাগশিপ ফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সুখবর। আপনি Samsung Galaxy S10+ ফোনটি ২৬,০০০ টাকা সস্তায় কিনতে পারবেন। ই-কমার্স সাইট Amazon এর ডিল অফ দা ডে তে এই ফোনটি ডিসকাউন্টের সাথে উপলব্ধ। অর্থাৎ এটি একটি লিমিটেড পিরিয়ড অফার। কোম্পানির তরফে এই ফোনের দাম কমানো হয়নি। তবে অ্যামাজন স্পেশাল অফারে Galaxy S10 Plus ফোনটি সস্তায় কেনার সুযোগ দিচ্ছে।

২৬,০০০ টাকা সস্তায় কিনুন Samsung Galaxy S10+:

স্যামসাং গ্যালাক্সি এস ১০ প্লাস ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের আসল দাম ৭৯,০০০ টাকা। তবে আজ অ্যামাজন থেকে ফোনটি ৫২,৯৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ ২৬,০০১ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এই অফার ফোনটির ব্ল্যাক কালারের ওপর উপলব্ধ। ডিসকাউন্ট ছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই এও কেনা যাবে।

Samsung Galaxy S10+ স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এস ১০ প্লাস ফোনে ৬.৪ ইঞ্চি ডাইনামিক AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ৩০৪০ x ১৪৪০ পিক্সেল এবং পিক্সেল ডেনসিটি ৫২০ পিপিআই। অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড এই ফোনে আছে এক্সিনস ৯৮২০ অক্টা কোর প্রসেসর। এটি একটি ডুয়েল সিমের ফোন।

ফটোগ্রাফির জন্য গ্যালাক্সি এস ১০ প্লাস ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে আছে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স। ফোনের সামনে ডুয়েল সেলফি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৯ অ্যাপারচার সহ ১০ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল। এতে ৪,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।