Honda ও Tata -র এই সাতটি গাড়ির ওপরে পাবেন ২.৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড়

লকডাউনের ধাক্কা কাটিয়ে এখন গাড়ি নির্মাতারা পূজার মরসুমকে পাখির চোখ করছে৷ এমনিতেই এইসময় দু চাকার বলুন বা চার চাকার, গাড়ি নির্মাতারা ক্রেতা টানার উদ্দেশ্যে তাদের মডেলগুলির ওপর বড়সড় ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার দিয়ে থাকে। এবছরও তার ব্যতীক্রম হচ্ছে না। এই মাসে Honda এবং Tata Motors তাদের কয়েকটি মডেলের ওপরে দিচ্ছে দারুণ ছাড়। যা আপনি সহজে হাতছাড়া করতে চাইবেন না। আসুন, অফারগুলো সর্ম্পকে বিশদে জানা যাক ৷

Honda তাদের তিনটি মডেলের ওপর এখন ডিসকাউন্ট দিচ্ছে। এগুলি হল Civic, Amaze এবং WR-V ।

Honda Civic দাম- ১৭,৯৩ লক্ষ – ২২,৩৪ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

Honda Civic মডেলটি এখন সর্বাধিক ছাড়ের তালিকায় শীর্ষস্থানে আছে। হোন্ডার ডিলাররা Civic এর ডিজেল ইঞ্জিন মডেলটির ওপর ২.৫ লক্ষ টাকার ব্যাপক ছাড় দিচ্ছে। অপরদিকে কেউ Civic এর পেট্রোল ইঞ্জিন মডেলটি নিতে চাইলে তিনি ১ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

Honda WR-V 2020 দাম- ৮.৪৯ লক্ষ – ১০,৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

চলতি বছরের জুলাইতে BS6 ভ্যারিয়েন্টে লঞ্চ হওয়া 2020 WR-V মডেলটিতে গ্রাইকরা ২০,০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট নগদ ছাড় পাবেন। অফারটি পেট্রোল ও ডিজেল উভয় মডেলের ওপর প্রযোজ্য।

Honda Amaze দাম- ৬,১৭ লক্ষ – ৯,৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

হোন্ডার এই মডেলের গাড়ি কেনার সময় ক্রেতারা সর্বমোট ২৭,০০০ টাকার সংযোজনীয় সুবিধা পাবেন। যেমন- Amaze কেনার সময় ক্রেতা যদি তার পুরানো গাড়িটি এক্সচেঞ্জ করেন সেক্ষেত্রে তিনি পেয়ে যাবেন, ১২,০০০ টাকার বর্ধিত ওয়ারেন্টি (চতুর্থ ও পঞ্চম বছর) একদম বিনামূল্যে। এখানেই শেষ নয়, তিনি পুরানো গাড়ি এক্সচেঞ্জ করার জন্য ১৫,০০০ টাকা ছাড় হিসেবে পাবেন। তবে এক্সচেঞ্জ করার জন্য যদি আপনার কোনো গাড়ি নাও থাকে, তাহলেও হতাশ হওয়ার প্রয়োজন নেই। কারণ গাড়ি বিনিময় না করলেও আপনাকে ৩০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্টের সাথে বর্ধিত ওয়্যারেন্টি বিনামূল্যে দেওয়া হবে।

অপরদিকে Tata Motors এর দেওয়া অফারের অধীনে ক্রেতারা নগদ ছাড় এবং এক্সচেঞ্জ বোনাস পাবেন। এমনকি নির্বাচিত কর্পোরেট চাকুরেদের জন্য কর্পোরেট ডিসকাউন্টও সংস্থা দিচ্ছে। এই সমস্ত অফারগুলি সেপ্টেম্বর মাস পর্যন্ত বৈধ।

Tata Harrier দাম- ১৩,৮৪ লক্ষ – ২০,৭০ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

এই মডেলটির ওপর Tata সর্বাধিক ছাড় দিচ্ছে। গ্রাহক ২৫,০০০ টাকা নগদ বেনিফিট সহ ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন। এছাড়া কর্পোরেট ক্রেতাদের জন্য থাকছে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড়। তবে Tata Harrier এর Dark Edition, XZ+ and XZA+ ভ্যারিয়েন্টের ওপর এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া গেলেও, ২৫,০০০ টাকার কনজিউমার অফারটি ওপর প্রযোজ্য নয়।

Tata Nexon দাম- ৬,৯৯ লক্ষ – ১২,৭০ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

গ্রাহক যদি তার পুরানো গাড়ি বিনিময় করেন তাহলেই শুধু ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন। এছাড়া কর্পোরেট ক্রেতারাও ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Tata Tigor দাম- ৫,৩৯ লক্ষ – ৭,৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

Tata Tiago মডেলের সেডান ভার্সান কেনার সময় ১৫,০০০ টাকা নগদ ছাড় ছাড়াও পুরানো গাড়ি এক্সচেঞ্জ করলে সমমূল্যের ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া কর্পোরেট ক্রেতারাও ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Tata Tiago দাম- ৪,৬৯ লক্ষ – ৬,৭৩ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লী)

Tata Tiago গ্রাহকেরা নগদ বেনিফিট হিসেবে ১৫,০০০ টাকা ছাড় পাবেন। যদি কেউ তাদের পুরানো গাড়ি এক্সচেঞ্জ করেন সেক্ষেত্রে তিনি অতিরিক্ত ১০,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। এছাড়া কর্পোরেট ক্রেতারাও এই অফারের অধীনে ৭,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন৷