৮ জিবি র‌্যামের সাথে এল Gionee K6, দাম ১০ হাজার টাকার কম

gionee-k6-launched

এবছর জানুয়ারি মাসে Gionee তাদের Steel 5 স্মার্টফোন লঞ্চ করেছিল। এই ফোনে ছিল ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এবার কোম্পানি আরও একটি স্মার্টফোন বাজারে নিয়ে আসলো যার নাম Gionee K6। আপাতত এই ফোনটি চীনে লঞ্চ হয়েছে। জিওনী কে ৬ এর দাম ৯ হাজার টাকার কম, যেখানে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। আসুন Gionee K6 এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

Gionee K6 দাম :

জিওনী কে ৬ ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ৮,৪০০ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে প্রায় ৯,৫০০ টাকা ও ১১,৬০০ টাকা। ফোনটি JD.com থেকে কেনা যাবে। আশা করা যায় ভারতে ফোনটি কয়েকমাসের মধ্যে চলে আসবে।

Gionee K6 স্পেসিফিকেশন :

স্পেসিফিকেশনের কথা বললে জিওনী কে ৬ ফোনে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। যার কাট আউটের মধ্যে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের পিছনে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এর সাথে আরও দুটি ক্যামেরা দেওয়া হয়েছে। যাদের সম্পর্কে সঠিক তথ্য পাওয়া যায়নি।

প্রসেসরের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও পি ৬০ প্রসেসর দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৩৫০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ৭.১ নগাট অপারেটিং সিস্টেমে চলে।