৬ জিবি র‌্যামের সাথে লঞ্চ হল Gionee M12 Pro, দাম প্রায় ৭৫০০ টাকা

Gionee M12 Pro launched with 6gb ram price and specifications

জিওনি আজ চীনে লঞ্চ করলো আরও একটি M সিরিজের ফোন Gionee M12 Pro। কয়েক সপ্তাহ আগেই কোম্পানি ভারতে লঞ্চ করেছিল Gionee Max। এরপর চীনে কোম্পানি Gionee M30 লঞ্চ করেছিল। এবার এই সিরিজের আরও একটি ফোন নিয়ে হাজির হল। জিওনি এম১২ প্রো এর প্রধান প্রধান ফিচারের কথা বললে এতে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনটি মিড রেঞ্জ ফিচারে এলেও দাম কম রাখা হয়েছে।

Gionee M12 Pro দাম

জিওনি এম ১২ প্রো ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর দাম রাখা হয়েছে প্রায় ৭,৫০০ টাকা। এই ফোনটিকে গ্লোবাল মার্কেটে কবে লঞ্চ করা হবে, তা এখনও জানানো হয়নি।

Gionee M12 Pro স্পেসিফিকেশন

জিওনি এম ১২ প্রো ফোনে আছে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। যার পিক্সেল রেজুলেশন ৭২০X১৫২০। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৩ শতাংশ। আবার এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও পি৬০ অক্টা কোর প্রসেসর। সাথে আছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য জিওনি এম ১২ প্রো ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যদিও ক্যামেরা ডিজাইন কোয়াড ক্যামেরার মত। এর প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল, এছাড়াও আছে ওয়াইড -এঙ্গেল সেন্সর ও ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে। এতে আছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনটি ডুয়েল স্টেরিও স্পিকারের সাথে লঞ্চ হয়েছে।