১০০০০ mAh ব্যাটারিরি সাথে লঞ্চ হল Gionee M30, আছে ৮ জিবি র‌্যাম

জিওনি এম৩০ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১৫,০৮১ টাকা।

Gionee M30 launched with 10000 mah battery specifications price

চীনা স্মার্টফোন কোম্পানি Gionee একেরপর এক নতুন স্মার্টফোন লঞ্চ করছে। গতকালই কোম্পানি ভারতে Gionee Max কে এনেছিল। এবার চীনে জোড়া স্মার্টফোন লঞ্চ করলো। এই দুটি ফোন হল Gionee K3 Pro ও Gionee M30। আগের পোস্টেই আমরা জিওনি কে৩ প্রো সম্পর্কে জানিয়েছি। আসুন Gionee M30 সম্পর্কে এবার জেনে নিই।

জিওনি এম৩০ ফোনটির প্রধান ফিচারের কথা বললে এতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি আছে। এছাড়াও এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি।

Gionee M30 দাম

জিওনি এম৩০ একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর  ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১৫,০৮১ টাকা। গ্লোবাল মার্কেটে এই ফোনটি কবে পাওয়া যাবে এখনও কোম্পানি সে বিষয়ে কোনো তথ্য দেয়নি।

Gionee M30 স্পেসিফিকেশন

জিওনি এম৩০ ফোনে আছে ৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি স্ক্রিন। এই স্ক্রিনের পিক্সেল রেজুলেশন ৭২০×১৪৪০। এই ফোনের ডিজাইন গেমিং ফোনের মত। ফোনটিতে পাবেন মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এর অপারেটিং সিস্টেম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে গতমাসে TENAA থেকে জানা গিয়েছিল ফোনটি Android Nougat এ ফোনটি চলে। যদিও এবিষয়ে আমাদের সন্দেহ আছে।

ফটোগ্রাফির জন্য জিওনির এই ফোনে পাবেন ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এরসাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এতে ১০,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি রয়েছে। এই ফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং ও রিভার্স চার্জিং সাপোর্ট করে। স্টেরিও স্পিকারের সাথে আসা এই ফোনে চার্জিংয়ের জন্য পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।