আজ প্রথমবার কেনা যাবে Gionee Max, দাম ৬ হাজার টাকার কম

Gionee max first sale today in india via flipkartn at 12 pm

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Gionee Max। দুপুর ১২ টা থেকে ই-কমার্স সাইট Flipkart এ এই ফোনের সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে কিছু ব্যাংক অফারও পাওয়া যাবে। জিওনি ম্যাক্স এর কথা বললে এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। তাই আপনি যদি ৫-৬ হাজার টাকার মধ্যে কোনো নতুন ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতেই পারেন। এই ফোনে শক্তিশালী ব্যাটারি সহ ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

Gionee Max দাম ও অফার:

ভারতে জিওনি ম্যাক্স এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৫,৯৯৯ টাকা। ফোনটি রয়্যাল ব্লু, ব্ল্যাক ও রেড কালারে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে RuPay ডেবিট কার্ড ও UPI ট্রাঞ্জাকশনে ৩০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৬৬৭ টাকা থেকে।

Gionee Max স্পেসিফিকেশন:

জিওনি ম্যাক্স ফোনে আছে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ এবং পিক্সেল রেজুলেশন ১৫৬০ x ৭২০। ডিসপ্লের সুরক্ষার জন্য এখানে ২.৫ডি কার্ভাড গ্লাস স্ক্রিন প্রটেকশন দেওয়া হয়েছে। ফোনটিতে পাবেন ১.৬ গিগাহার্টজ Spreadtrum ৯৮৬৩এ অক্টা কোর প্রসেসর। ফোনটিতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ বিকল্প পাবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১০।

ফটোগ্রাফির জন্য জিওনি ম্যাক্স ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও আছে একটি ডিজিটাল ক্যামেরা। এর সাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এই ক্যামেরায় এএফ ডুয়াল ক্যামেরা বোকে মোড, নাইট মোড, বিউটি মোড, স্লো মোশন ভিডিও সাপোর্ট করে। ভিডিও কলিং ও সেলফির জন্য এখানে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডুয়েল সিমের এই ফোনে পাবেন ফেস আনলক ফিচার। ফোনটিতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটির ওজন ১৮৫ গ্রাম।